27 C
Dhaka

অক্ষয় জয়া! (ভিডিও)

প্রকাশিত:

‘যার কোনো ক্ষয় নাই তার নাম জয়া আহসান।’ দুই বাংলার তুমুল জন‌প্রিয় তারকা অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে এমন মি‌ষ্টি মন্তব্য করেছেন তারই এক ভক্ত। জয়ার ওই নারী ভক্তের নাম আঁ‌খি ইসলাম।

জয়াভক্ত আঁ‌খির মন্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করার কোনো উপায় নেই। কারণ সময়কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বয়স নামের পাগলা ঘোড়ার লাগামটা যে বড্ড বেশি শক্ত করে টেনে ধরে আছেন জয়া আহসান! বয়স যেন হার মেনেছে জয়ার কাছে! যেভাবে এই চিরসবুজ নায়িকা রূপ-লাবণ্য ধরে রেখেছেন তা দেখে বিস্মিত হতেই হয়।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি কিংবা ভিডিও দিয়ে উষ্ণতা ছড়ান জয়া আহসান। তারই ধারাবাহিকতায় সম্প্রতি সামাজিক যোগাযোগ রক্ষার তুমুল জনপ্রিয় মাধ্যম ফেসবুকে আগুন ঝরানো তিনটি ছবি পোস্ট করেন জয়া আহসান।

বলাই বাহুল্য ছবিগুলো নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে নেট দুনিয়ায়। লাইক, কমেন্ট আর শেয়ারের বন্যা বয়ে চলেছে ছবি তিনটিকে ঘিরে। ইতোমধ্যে ৫৮ হাজার লাইক আর প্রায় সাত হাজার কমেন্ট জমা পড়েছে পোস্টটিতে।

খোরশেদ আলম মাসুদ নামের জয়ার এক ভক্ত লিখেছেন, গরম আর লোডশেডিংয়ে এমনিতেই থাকতে পারছি না। তার ওপর আবার আরও গরমের ছবি! শীতকালের জন্য কিছু রাখেন আপা!

নাজমুল ইসলাম রাব্বী নামের আরেক ভক্ত লিখেছেন, অবশেষে আজকের তাপমাত্রা বৃদ্ধির কারণ খুঁজে পাওয়া গেল।

দেশের গ‌ন্ডি পে‌রিয়ে কলকাতায়ও দারুণ জন‌প্রিয় চিত্রনা‌য়িকা হিসেবে প্রতি‌ষ্ঠিত হওয়ার পর থেকে অভিনয়ের কাজে প্রায়ই ঢাকা-কলকাতা ওড়াও‌ড়িতে ব্যস্ত থাকতে হয় জয়া আহসানকে। তারপরও সোশ্যাল মিডিয়ায় দারুণ স‌ক্রিয় সুদ‌র্শিনী এই না‌য়িকা। সময়-সু‌যোগ পেলেই তি‌নি ভক্তদের সঙ্গে যোগাযোগ করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি জয়া তার তিনটি উষ্ণ ছবি ফেসবুকে পোস্ট করেন। ছবিগু‌লো দেখ‌তে রী‌তিমতো হুম‌ড়ি খেয়ে পড়ছেন নে‌টিজেনরা। প্রিয় তারকার ছ‌বিতে লাইক দিচ্ছেন, দেদারছে শেয়ার করছেন আর মন্তব্যের মধ্য দিয়ে প্রশংসায় ভা‌সিয়ে দিচ্ছেন জয়াকে।

সোশ্যাল মিডিয়ায় সদ্য পোস্ট করা জয়ার ছ‌বিগুলোতে দেখা গেছে, কালো রঙের পোশাকের ওপর ধূসর রঙের পাতলা শার্ট পরে আবেদনময়ী ভ‌ঙ্গিতে ক্যামেরার সামনে দাঁ‌ড়িয়েছেন জয়া। মাথায় শোভা পাচ্ছে ব‌র্ণিল কোকঁড়া কোকঁড়া চুল।

কেবল ফেসবুকেই নয়, ইন্সটাগ্রামেও একই পোশাকে আবেদনময়ী দুটি ছবি পোস্ট করেছেন জয়া আহসান। বলাই বাহুল্য, ফেসবুকের মতো ইন্টাগ্রামেও ছবিগুলো নিয়ে জয়া উন্মাদনায় মেতেছেন নেটিজেনরা।

আজ থেকে ঠিক এক মাস আগে ২৫ জুলাই নীল রঙের পোশাক পরে খোলামেলা ফটোশুটের একটি স্নিগ্ধ ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শোরগোল তুলেছিলেন জয়া আহসান। সেই রেশ কাটতে না কাটতেই আবারও উত্তপ্ত ছবি দিয়ে ভক্তদের হৃদকম্পন বাড়িয়ে দিলেন হার্টথ্রব নায়িকা জয়া আহসান।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img