অনেক সত্য চাইলেও প্রকাশ করতে পারি না: শাকিব খান

0
16

বুবলীর সাথে সম্পর্কে যে ফাটল ধরেছে সেটা ইঙ্গিত দিলেন শাকিব খান নিজেই। আজ বুধবার প্রথমসারীর একটি জাতীয় দৈনিকে শাকিব খান তার মন্তব্যে বলেছেন, ‘আমাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কি নেই সেটা যারা সবকিছু দেখেও না দেখার এবং বুঝেও না বোঝার ভান করে, আমি সময়মতো তা সবাইকে বুঝিয়ে দেব!’

এ বিষয়টি নিয়ে রহস্য না করে শাকিব বলেন, অনেক সত্য চাইলেই সন্তানের (পুত্র শেহজাদ খান বীর) স্বার্থে প্রকাশ করতে পারি না। কারণ বাচ্চাটা বড় হচ্ছে। আমি চাই না আগামীতে তার মনে এ নিয়ে কোনো বাজে প্রতিক্রিয়া তৈরি হোক।

শাকিব বলেন, অনেক অপ্রাপ্তির মাঝেও জীবনের বড় প্রাপ্তি হলো আমার দুই প্রাণপ্রিয় সন্তান আব্রাহাম খান জয় ও শেহজাদ খান বীর। আমি আমার এ দুই আদরের সন্তান ও যেসব মানুষ, যারা আসলেই আমাকে মনেপ্রাণে ভালোবাসে, পছন্দ করে, তাদের নিয়েই আগামীর পথে এগোতে চাই। বুবলীর সাথে বিচ্ছেদের বিষয়টি চাউর হওয়ার মাঝে গুঞ্জন ছড়ায় শাকিব-পূজার প্রেমের সম্পর্ক। এ বিষয়েও কথা বলেন এই সুপারস্টার।

এদিকে পূজা চেরীর সঙ্গে সম্পর্কের কথা তুলতেই শাকিব ক্ষোভে ফেটে পড়ে বলেন, যারা পূজাকে নিয়ে আমার বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে ইতোমধ্যেই আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এতদিন এসব দুষ্টু লোক, যারা নিজেদের স্বার্থে তাদের ইউটিউব আর ফেসবুক পেজের ভিউ বাড়াতে আমার সঙ্গে পূজাকে জড়িয়ে মিথ্যা কথা চাউর করেছে এবং পূজার সঙ্গে আমার বিয়ের প্রমাণ আছে বলে দাবি করেছে তারা এবার আইনের সামনে সেই প্রমাণ তুলে ধরুক, আমি সেটিই চাই। আর প্রমাণ দিতে না পারলে আইন তাদের কঠোর শাস্তি দেবে বলেই আমি জানি।