27 C
Dhaka

অন্তঃসত্ত্বা আলিয়াকে খুশি করতে যা করলেন রণবীর

প্রকাশিত:

শুটিংয়ের ব্যস্ততা নেই। নেই প্রচারের তাগিদ। বাড়িতে বসে রান্নার প্রস্তুতি নিচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। না, বাস্তবে নয়; সম্প্রতি এক মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফরমের বিজ্ঞাপনে এমনই দৃশ্য ফুটে উঠল। অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে সবজি কাটছেন রণবীর। তার পর হবে রান্না। আর নৈশভোজ সেরে নাক ডেকে ঘুম? এই সাদামাটা রুটিন মনে ধরেনি আলিয়ার। ‘এটিই আমাদের শুক্রবার রাতের প্ল্যান?’ অভিমানের সুরে প্রশ্ন ছুড়ে দিলেন স্বামীর দিকে।

গানে গানে স্ত্রীর প্রশ্নের উত্তর দিলেন রণবীর। অবশ্য তিনি নিজের গান ধরেননি। সংশ্লিষ্ট মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফরমে চালিয়ে দিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’-র ‘ড্যান্স কা ভূত’। আর তাতেই খুশি আলিয়া। বসে বসেই গানের তালে নেচে উঠেন হবু মা। সঙ্গ দেন রণবীর।

আর মাত্র কয়েক দিন। দীর্ঘ অপেক্ষা শেষে বড় পর্দায় মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এ ছবি। প্রচারের জন্য নানা প্রান্তে ছুটে গেছেন নায়ক-নায়িকা। দিন কয়েক তাদের গন্তব্য ছিল আইআইটি বম্বে। সম্প্রতি সেখানকার পড়ুয়াদের সঙ্গে সময় কাটালেন তারকা-দম্পতি। ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে চলল দেদার আড্ডা। সবার অনুরোধে ‘কেসারিয়া’ গাইলেন অভিনেত্রী। পাশে বসে স্ত্রীকে উৎসাহ দিয়ে গেলেন রণবীর কাপুর। পড়ুয়ারাও গলা মেলালেন আলিয়ার সঙ্গে।

রণবীর-আলিয়ার এ বিজ্ঞাপন দেখে আপ্লুত তাদের অনুরাগীরা। দুজনের খুনসুটি আরও একবার তাদের মন জয় করেছে। আপাতত বড় পর্দায় দুজনের রসায়ন চাক্ষুষ করার অপেক্ষা।

সম্প্রতি ‘ডার্লিংস’-এ অভিনয় করেছেন আলিয়া। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত এই ছবি দিয়ে প্রযোজক হিসেবে হাতেখড়ি হয় আলিয়ার। এই ব্ল্যাক-কমেডি ড্রামায় প্রশংসিত তার অভিনয়।

রণবীরকে শেষ পর্দায় দেখা গেছে ‘শামশেরা’য়। বক্স অফিসে যদিও মুখ থুবড়ে পড়ে ছবিটি। আপাতত ‘ব্রহ্মাস্ত্র’-এর দিকে তাকিয়ে তিনি।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img