20 C
Dhaka

অন্তঃসত্ত্বা নারীকে ট্রাকচাপা, সড়কেই ভূমিষ্ঠ সন্তান

প্রকাশিত:

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কোর্ট ভবন এলাকায় ট্রাকচাপায় একই পরিবারের তিনজন নিহত ও এক নবজাতক আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়,শনিবার দুপুর ২টায় উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রাম থেকে জাহাঙ্গীর আলম (৩৫) তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও আড়াই বছরের কন্যা সন্তানকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করার জন্য ত্রিশাল পৌর এলাকায় আসেন। পৌর শহরের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর, রত্না ও সানজিদা মারা যায়। এসময় অন্তঃসত্ত্বা রত্নার গর্ভে থাকা সন্তান সড়কেই ভূমিষ্ঠ হয়, যার দুনিয়ায় আসার কথা ছিল আরও মাস দুয়েক পরে। নবজাতকের এমন আগমনকে ‘অলৌকিক’ না বলে উপায় নেই! কী নির্মম বাস্তবতা, সময়ের আগে পৃথিবীর আলো ঠিকই দেখেছে; কিন্তু পরপারে মা-বাবা-বোন।

এমন দুর্ঘটনায় নবজাতকের একটি হাত ভেঙে গেলেও শিশুটি সুস্থ আছে। বর্তমানে কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে সদ্যজাত শিশুটি।

ত্রিশাল থানা ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী ময়মনসিংহগামী একটি ট্রাক একই পরিবারের তিনজনকে চাপা দেয়। ঘটনাস্থলেই তারা নিহত হয়। ভূমিষ্ট হওয়া শিশুটিকে উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img