23 C
Dhaka

অবশেষে বিয়ের তারিখ জানালেন বুবলী

প্রকাশিত:

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও তারই হাত ধরে ঢাকাই ছবিতে যাত্রা শুরু করা চিত্রনায়িকা বুবলীকে ঘিরে একের পর এক বোমা ফাটানো খবরে সরগরম মিডিয়া পাড়া।

গত সপ্তাহের মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করে হইচই ফেলে দেন শাকিব খানের নায়িকা হিসেবে পরিচিতি পাওয়া চিত্রনায়িকা শবনম বুবলী।

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ছিল শাকিব খান ও তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের ছে‌লে জ‌য়ের জন্ম‌দিন। সে‌দিন ঢাকায় শা‌কি‌বের বাসায় জয়‌কে নিয়ে ঘটা ক‌রে জন্ম‌দিন উদযাপন করেন অপু। ঠিক একই দিন ফেসবুক পোস্টে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। তবে সে‌দিন আর বিস্তারিত কিছুই জানাননি তিনি।

পরে বুবলী এক ফেসবুক পোস্টে জানান, তি‌নি শা‌কিব খানের সন্তানের মা। প্রায় একই সময়ে আরেক ফেসবুক পোস্টে শা‌কিব জানান, বুবলীর সন্তানের বাবা তিনি।

সন্তানের খবর প্রকাশ্যে আনার পর এবার শাকিব খানের সঙ্গে বিয়ের দিনক্ষণের খবরও জানালেন বুবলী। এক ফেসবুক পোস্টে শাকিবের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ:
২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। আমাদের বিয়ের তারিখ এবং আমাদের সন্তানের জন্ম। ছবিগুলো তোলা হয়েছিল মার্কেট যুক্তরাষ্ট্রের টাইম স্কয়ারে। দয়া করে আপনারা সবাই আমাদেরকে আপনাদের আশীর্বাদের ভেতরেই রাখবেন।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img