20 C
Dhaka

অবশ হয়ে গেছে জাস্টিন বিবারের মুখের একপাশ, চলছে চিকিৎসা

প্রকাশিত:

জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার প্রকাশ করেছেন যে তিনি এই সপ্তাহে শো বাতিল করার পরে মুখের পক্ষাঘাতে ভুগছেন।

একটি ইনস্টাগ্রাম ভিডিওতে বলেছেন যে এই অবস্থাটি রামসে হান্ট সিন্ড্রোমের নির্ণয়ের কারণে।

“যেমন আপনি দেখতে পাচ্ছেন যে এই চোখটি ঠিকমতো কাজ করছে না। আমি আমার মুখের এই পাশে হাসতে পারি না… তাই আমার মুখের এই পাশে সম্পূর্ণ পক্ষাঘাত রয়েছে,” তিনি বলেছিলেন।

রামসে হান্ট সিন্ড্রোম হল যখন একটি দানার প্রাদুর্ভাব কারো কানের মুখের স্নায়ুকে প্রভাবিত করে, চিকিৎসা বিশেষজ্ঞরা বলেন।

এই সপ্তাহের শুরুতে, বিবারের জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর – যা ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল – ঘোষণা করেছিল তিনটি শো স্থগিত করা হবে।

“এই ভাইরাস থেকেই আমার কানের স্নায়ু এবং আমার মুখের স্নায়ুতে আক্রমণ করে এবং আমার মুখের প্যারালাইসিস হয়েছে,” কানাডায় জন্মগ্রহণকারী গায়ক তিন মিনিটের ভিডিওতে বলেছেন, তার মুখের ডান দিকে নির্দেশ করে।
তিনি তার ভক্তদের ধৈর্য ধরতে বলেছিলেন এবং তার আসন্ন শো সম্পর্কে বলেছিলেন যে তিনি “শারীরিকভাবে, স্পষ্টতই, সেগুলি করতে সক্ষম নন”।

তিনি হাসলেন এবং পলক ফেললেন, তাঁর ২৪০ মিলিয়ন অনুগামীদের দেখিয়েছেন কীভাবে তাঁর মুখের ডান দিকটি সরেনি।

“এটি বেশ গুরুতর, যেমনটা আপনি দেখতে পাচ্ছেন। আমি আশা করি যে এটি না হতো, কিন্তু, স্পষ্টতই, আমার শরীর আমাকে বলছে যে আমাকে ধীরগতিতে যেতে হবে,” তিনি বলেছিলেন। “আমি আশা করি আপনারা বুঝতে পেরেছেন। আমি এই সময়টিকে শুধু বিশ্রাম এবং শিথিল করার জন্য ব্যবহার করব এবং শতভাগ ফিরে আসব যাতে আমি যা করতে জন্মগ্রহণ করেছি তা করতে পারি । বিবার যোগ করেছেন যে তিনি “স্বাভাবিক অবস্থায় ফিরে আসার জন্য” মুখের ব্যায়াম করছেন, তবে তিনি জানেন না যে এটি পুনরুদ্ধার করতে কতক্ষণ লাগবে।

বিবার যোগ করেছেন যে তিনি “স্বাভাবিক অবস্থায় ফিরে আসার জন্য” মুখের ব্যায়াম করছেন, তবে তিনি জানেন না যে এটি পুনরুদ্ধার করতে কতক্ষণ লাগবে।

তিনি এই সপ্তাহের শুরুতে ওয়াশিংটন ডিসি এবং টরন্টোতে খেলার কারণ ছিল, আগামী সপ্তাহগুলিতে নিউইয়র্ক এবং লস
মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ো ক্লিনিকের মতে: “বেদনাদায়ক দাদ ফুসকুড়ি ছাড়াও, রামসে হান্ট সিন্ড্রোম মুখের পক্ষাঘাত এবং আক্রান্ত কানে শ্রবণশক্তি হ্রাস করতে পারে।”

মায়ো ক্লিনিক বলে যে বেশিরভাগ লোকের জন্য, রামসে হান্ট সিন্ড্রোমের লক্ষণগুলি অস্থায়ী, তবে স্থায়ী হতে পারে।

রোগীদের একটি চোখের পাতা বন্ধ করার অক্ষমতাও চোখের ব্যথা এবং ঝাপসা দৃষ্টির কারণ হতে পারে, সংস্থাটি বলে যে এটি 60 বছরের বেশি বয়সী ব্যক্তিদের মধ্যে সবচেয়ে সাধারণ।

মার্চ মাসে, গায়কের স্ত্রী হেইলি বিবার মস্তিষ্কে রক্ত জমাট বাঁধার কারণে হাসপাতালে ভর্তি হন।

তিনি পরে বলেছিলেন যে তিনি স্ট্রোক করেছিলেন এবং তার হার্টের একটি ছিদ্র বন্ধ করার জন্য অস্ত্রোপচার করা হয়েছিল।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img