30 C
Dhaka

আক্কেলপুরে জিরা ব্যবসায়ির ব্যক্তির লাশ উদ্ধার 

প্রকাশিত:

জয়পুরহাটের আক্কেলপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন তালতলীবাজারের পাশের বস্তির এক তালাবদ্ধ ঘর থেকে  আজ (১৬) মঙ্গলবার বিকেল ৫টার সময় অর্ধগলিত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে দিনাজপুর জেলার বাংলা হিলির (হাকিমপুর) উপজেলার রাজধানী মোড় এলাকার দুলাল হোসেন (৩৫)। তিনি পেশায় একজন খুচরা ভারতীয় জিরা ব্যবসায়ী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় শহীদ মিনারে পাশে রেলের জমিতে গড়ে তোলা  ফজলুর রহমানের বস্তির একটি ঘরে ভাড়া থাকতেন দুলাল হোসেন।

তার সাথে ওই ঘরে মাঝে মধ্যে সর্ম্পকে এক ভাতিজা (১৭) থাকতেন। দুলাল প্রতিদিন সকালে তিতুমীর আন্তঃনগর ট্রেনে উঠে হিলির উদ্দেশ্যে রওনা হতেন আবার রাতে সীমান্ত আন্তঃনগর ট্রেনে ওই ঘরে এসে থাকতেন। আজ বেলা ১১টার দিকে ওই বস্তির মালিক দূর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়।

এরপর পুলিশ এসে  দুলালের ওই ঘরের দরজার বাহির থেকে তালা, এবং ভেতরে মরদেহের মুখের উপরে বালিশ দেখতে পায়। ঘটনাস্থলে ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিমকে খবর দেওয়া হলে বিকেল ৫ টার সময় ঘরের তালা ভেঙ্গে লাশ উদ্ধার করে। 

বস্তির মালিক ফজলুর রহমান বলেন, গত রোববার দুপুরে দুলালের পাশের ঘরে থাকা ভাড়াটিয়ে আমাকে জানায় দুলালের ঘরে মারামারির শব্দ শুনতে পান।   তখন আমি আর ওই ঘরের দিকে যাইনি। আজ বেলা ১১ টার দিকে ওই ঘর থেকে দূর্গন্ধ পেয়ে ঘটনাটি পুলিশকে জানাই। নিহত দুলালের সাথে ব্যবসা করতেন পাশের গ্রাম চুড়িপট্টি গ্রামের বাসিন্দা পারুল বেগম বলেন, আমার সাথে দুলাল ভারতীয় জিরা ব্যবসা করতেন। সেই সুবাদে দুলাল আমার কাছ থেকে টাকা ধার নিয়েছিল।

সেই টাকা নিতে আমি এর আগে এসেছিলাম দুলালের কাছে। আজ সকালে আবারো টাকা নিতে এসে দেখি দুলালের ঘর থেকে দূগন্ধ বের হচ্ছে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দেখি দুলালের ঘরের দরজার বাহিরে তালা ঝুলানো।

এরপর ঘরের বাহির দিকের জানালা দিয়ে ভেতরে দেখা যায় দুলালের মরদেহ ফুলে উঠেছে। তার মুখের উপরে একটি বালিশ রাখা হয়েছে। বিষয়টি গভির তদন্তের জন্য ঘটনাস্থলে ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিমকে জানানো হয়েছে। 

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img