30 C
Dhaka

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত:

বিনম্র শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকাল ৯ টায় মেডিকেল কলেজের ব্যারিস্টার রফিক উল হক মিলনায়তনে শোক দিবসের আলোচনা, শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আশরাফ-উজ-জামান, সাবেক অধ্যক্ষ ও আদ্-দ্বীন ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ডা. আফিকুর রহমান, আদ্-দ্বীন হাসপাতাল গুলোর মহাপরিচালক অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ডা. আনোয়ার হোসেন মুন্সী, উপ অধ্যক্ষ অধ্যাপক ডা. মাহমুদা হাসান, সহযোগী অধ্যাপক ডা. সঞ্জয় সাহা, ফতেমা নার্সিং কলেজের অধ্যক্ষ উম্মে কুলসুম প্রমূখ।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিকেল ও নার্সিং কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এছাড়া আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত খুলনায় আদ্-দ্বীন আকিজ মেডিকেল কলেজে, বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজে এবং আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img