20 C
Dhaka

আমি যদি রণবীরের মতো হতে পারতাম : আলিয়া ভাট

প্রকাশিত:

আলিয়া ভাট: আলিয়া ভাট সবসময় রণবীর কাপুরকে ভালোবাসেন এবং অনেক অনুষ্ঠানে অভিনেত্রী ‘রকস্টার রণবীর কাপুর’-এর প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। আমরা সবাই জানি যে আলিয়া ভাট কখনই রণবীরের প্রশংসা করতে পিছপা হন না। এদিকে, কয়েক বছর ডেটিং করার পর, আলিয়া ভাট এবং রণবীর কাপুর এই বছরের ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধেন।

রণবীর কাপুরকে নিয়ে কথা বলেছেন আলিয়া:

ফিল্মফেয়ারের সাথে একটি সাক্ষাত্কারে, যখন আলিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কখন সিদ্ধান্ত নিয়েছেন যে রণবীর কাপুর তার জন্য উপযুক্ত, তখন আলিয়া ভাট বলেছিলেন, “আমি যখন আমার জীবনে তার সাথে দেখা করেছি”। প্রথমবার এটি পেয়েছি। আমি আপনাকে বলি যে এটি কঠিন নয়। তিনি খুবই সরল একজন মানুষ। তিনি এমন একজন ভালো মানুষ যে আমি তার মতো ভালো থাকতাম। একজন অভিনেতা হিসেবে, মানুষ হিসেবে সব দিক দিয়েই তিনি আমার চেয়ে ভালো।

আলিয়া যখন সোশ্যাল মিডিয়ায় রণবীরের প্রশংসা করেছেনধ:

গত মাসে বাস্তুতে রণবীর কাপুরের বাড়িতে বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘আজ বাড়িতে আমাদের পরিবার এবং বন্ধুরা ঘিরে রেখেছে। আমরা আমাদের প্রিয় জায়গায় বিয়ে করেছি, বারান্দায় যেখানে আমরা আমাদের সম্পর্কের শেষ ৫ বছর কাটিয়েছি। আমরা একসাথে আরও স্মৃতি তৈরি করার জন্য অপেক্ষা করতে পারি না। সব ভালবাসার জন্য ধন্যবাদ’. কাজের ফ্রন্টে, আলিয়া ভাট আজকাল প্রথম ডেবিউ করছেন।হলিউডে ‘হার্ট অফ স্টোন’ ছবির শুটিং চলছে, যেখানে তার সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন গ্যাল গ্যাডট এবং জেমি ডরনান। এ ছাড়া তার কাছে রয়েছে ‘ডার্লিংস’, ‘জি লে জারা’, ‘রকি ও রানির প্রেমের গল্প’ পাশাপাশি অয়ন মুখার্জির বহু প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img