31 C
Dhaka

আর্জেন্টিনার জয়ের জন্য মোনাজাত ধরলেন তৌসিফ

প্রকাশিত:

আর মাত্র দুই দিন বাকি! বিশ্বকাপ ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। রবিবার (২০ নভেম্বর) আরব দেশ কাতারে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপের ২২তম আসর। ফুটবল ঘিরে উন্মাদনা সবখানেই। বাংলাদেশে ফুটবল উন্মাদনা মানেই ব্রাজিল-আর্জেন্টিনা। বিশ্বকাপ এলেই এই দু’দলকে নিয়ে দুই শিবিরে ভাগ হয়ে যায় পুরো দেশ। এবার ব্রাজিল-আর্জেন্টিনার মহারণ দেখা যাবে টিভি নাটকে।

পুরান ঢাকার দুই বন্ধু তৌসিফ ও জোভান। একজন আর্জেন্টিনার ঘোর সমর্থক আরেকজন ব্রাজিলের। কে কাকে পরাজিত করবে, কে কত বড় সমর্থক সেই প্রমাণ দিতে তারা বিভিন্ন পাগলামি করতে থাকে। পতাকা টাঙানো, বাজি ধরা, মিছিল করা, হাতাহাতি, মিলাদ-মোনাজাত করা, গাধার পিঠে ওঠা ইত্যাদি।

একটা সময় কারা বড় ফ্যান প্রমাণ দিতে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে প্রীতি টুর্নামেন্টের আয়োজন হয়। সেটা নিয়েও বিভিন্ন মজার ঘটনা ঘটতে থাকে- এমনই গল্প নিয়ে তৈরি হলো কমেডি ধাঁচের নাটক ‘ঢাকাইয়া ওয়ার্ল্ডকাপ’। নাটকটি নির্মাণ করেছেন মুহাম্মদ মিফতাহ্ আনান।

নির্মাতা জানান, পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে সদ্য শুটিং শেষ হয়েছে নাটকটির। বর্তমানে পোস্ট প্রডাকশনের কাজ চলছে। ২৫ নভেম্বর একটি বেসরকারি টিভিতে প্রচার হবে ‘ঢাকাইয়া ওয়ার্ল্ডকাপ’। পরদিন একটি ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে।

এতে তৌসিফ, জোভান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সানজানা সরকার রিয়া। আরও আছেন হারুন অর রশিদ, সিয়াম, আনোয়ার, সানী প্রমুখ।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img