31 C
Dhaka

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

প্রকাশিত:

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের টুইটার অ্যাকাউন্ট থেকে এক ভিডিওর মাধ্যমে স্কোয়াড জানান তিনি। ইনজুরিতে শঙ্কা থাকলেও ২৬ সদস্যের স্কোয়াডে জায়গা হয়েছে পাওলো দিবালার।

স্কালোনির স্কোয়াডে চমক তেমন একটা নেই। তৃতীয় গোলরক্ষকের হুয়ান মূসোর সঙ্গে দ্বৈরথ জিতেছেন রুল্লি। বাকি দুই গোলরক্ষক হিসেবে এমিলিয়ানো মার্তিনেজ ও আরমানির যাওয়া চূড়ান্ত ছিল আগেই। 

সংশয় থাকলেও শেষ অবধি কাতারে যাচ্ছেন হুয়ান ফয়েথও। জুয়াকিন কোরেয়াও থাকছেন বিশ্বকাপে। মিডফিল্ডে স্কালোনির প্রথম পছন্দ জিওভান্নি লো সেলসোর ছিটকে যাওয়া নিশ্চিত হয়েছিল আগেই। তার বিকল্প হিসেবে দেখা যেতে পারে এঞ্জো ফার্নান্দেজ ও প্যালিসিওসকে। 

২২ নভেম্বর বাংলাদেশ সময় বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। পরের দুই ম্যাচে যথাক্রমে তারা মাঠে নামবে ২৬ ও ৩০ নভেম্বর মেক্সিকো ও পোল্যান্ডের বিপক্ষে। 

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড-

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), জেরোনিমো রুলি (ভিলারিয়াল), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট)

ডিফেন্ডার : নাহুয়েল মোলিনা (অ্যাথলেটিক মাদ্রিদ) গঞ্জালো মন্টিয়েল (সেভিয়া), ক্রিশ্চিয়ান রোমেরো (টটেনহ্যাম), জার্মান পেজেলা (বেটিস), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা), লিসান্দ্রো মার্টিনেজ (ম্যানচেস্টার ইউনাইটেড), মার্কোস অ্যাকুনা (সেভিয়া), নিকোলাস ট্যাগলিয়াফিকো (অলিম্পিক ডি লিয়ন), জুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল)

মিডফিল্ডার : রদ্রিগো ডিপল (অ্যাটলেটিকো মাদ্রিদ), লিয়ান্দ্রো পারেদেস (জুভেন্টাস), অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার (ব্রাইটন), গুইডো রদ্রিগেজ (বেটিস), আলেজান্দ্রো গোমেজ (সেভিল), এনজো ফার্নান্দেজ (বেনফিকা), এক্সকুয়েল প্যালাসিওস (বেয়ার লেভারকুসেন)

ফরোয়ার্ড : আনহেল ডিমারিয়া (জুভেন্টাস), লাউতারো মার্তিনেজ (ইন্টার), জুলিয়ান আলভারেজ (ম্যানচেস্টার সিটি), পাওলো দিবালা (রোম), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), জোয়াকিন কোরেয়া (ইন্টার), লিওনেল মেসি (প্যারিস সেন্ট জার্মেই)

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img