28 C
Dhaka

ইউপি চেয়ারম্যানের ওপর ছুরি হামলা

প্রকাশিত:

কুষ্টিয়ার দৌলতপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দীন (৫৫) আহত হয়েছেন।গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালিদাশপুরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, চেয়ারম্যান হেলাল উদ্দীন ব্যক্তিগত কাজ শেষ করে কালিদাসপুর বাজার থেকে পায়ে হেটে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় একটি মোটরসাইকেল করে দু’জন দুর্বৃত্ত ছুরি দিয়ে তাঁর পেটে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। এ সময় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, চেয়ারম্যান হেলাল উদ্দীনের আঘাত খুব গুরুতর না হলেও কিছুটা রক্তক্ষরণ হয়েছে। তিনি ডায়াবেটিস রোগে আক্রান্ত।

দৌলতপুর থানার ওসি এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আড়িয়া ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান আহত হয়েছেন। তাঁকে কুষ্টিয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে আমরা আছি। কারা তাকে ছুরিকাঘাত করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img