20 C
Dhaka

ইক্যাবের বর্তমান সভাপতি শমী কায়সার আবার সভাপতি নির্বাচিত

প্রকাশিত:

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি থাকা অবস্থায়ই নতুন সভাপতি নির্বাচিত হলেন একসময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। ইভেন্ট ম্যানেজমেন্ট ও অ্যাডভার্টাইজিং কোম্পানি ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেড থেকে নির্বাচিত হয়েছেন তিনি।

অনলাইন উদ্যোক্তাদের সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ যা ইক্যাব নামেই বেশি পরিচিত। ইক্যাবের বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে আগামী ৪ জুলাই। এরপর নতুন নির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করবে।

সোমবার, ২০ জুন ইক্যাবের শীর্ষ কর্মকর্তা পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পাঁচজন শীর্ষ কর্মকর্তা নির্বাচিত হন। তাদের মধ্যে সভাপতি নির্বাচিত হন বর্তমান সভাপতি শমী কায়সার। এছাড়া বর্তমান সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমালও একই পদে নির্বাচিত হয়েছেন।

পাঁচটি শীর্ষ পদে শমী কায়সার ও তমাল ছাড়াও সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোহাম্মদ সাহাব উদ্দিন, নাছিমা আক্তার নিশা এবং আসিফ আহনাফ।

এর আগে গত ১৮ জুন ইক্যাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এবার নির্বাচনে ভোটার ছিলেন মোট ৭৯৫ জন। তাদের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৬১১ জন।

নির্বাচনে পরিচালক পদে নির্বাচিত হন নয় জন। নয় সদস্য বিশিষ্ট এই পরিষদই আগামী দুই বছর অনলাইন উদ্যোক্তাদের জন্য কাজ করবে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img