31 C
Dhaka

উইকিপিডিয়ায় পূজার স্বামীর নাম শাকিব (ভিডিও)

প্রকাশিত:

তিন চিত্রনায়িকা অপু বিশ্বাস, শবনম বুবলি এবং পূজা চেরির সঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সম্পর্ক নিয়ে জল অনেক ঘোলা হয়েছে।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খানের বিয়ে, সন্তান ও ডিভোর্সের খবর বাসি হয়েছে অনেক আগেই। সেই বাসি খবরই যেন হঠাৎ করে চাঙ্গা হয়ে ওঠে যখন শাকিবের আরেক নায়িকা শবনম বুবলি জানান, তিনি শাকিব খানের স্ত্রী ও সন্তানের মা। দুই নায়িকার ক্ষেত্রেই ঘটেছে একই ঘটনা।

অপু-বুবলি দুজনকেই গোপনে বিয়ে করেন শাকিব খান। দীর্ঘদিন গোপনে সংসার করে তাদের দুজনকেই মাতৃত্বের স্বাদ নেয়ার সুযোগ করে দেন খান সাহেব। বছরের পর বছর ধরে গোপন থাকে তাদের বিয়ে, সন্তান ও সংসারের খবর।

অপুকে বিয়ের পর প্রায় ৯ বছর গোপন রাখেন শাকিব খান। এক পর্যায়ে বাধ্য হয়েই শাকিবের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে মিডিয়ার সামনে আসেন অপু। বিয়ে ও সন্তানের স্বীকৃতি চাওয়ায় চরম মূল্য দিতে হয় অপুকে। তাকে ডিভোর্স দেন শাকিব খান।

চলতি বছরের ২৭ সেপ্টেম্বর ঠিক একই ঘটনার যেন পুনরাবৃত্তি ঘটে। শাকিব খানের প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনেই বোমা ফাটান বুবলি। বেবিবাম্পের ছবি ফেসবুকে পোস্ট করে হৈচৈ ফেলে দেন দেশজুড়ে।

এরপর জানা যায়, অপুর মতো বুবলিও শাকিবের স্ত্রী এবং কিং খানের সন্তানের মা। শাকিব-বুবলির সন্তানের নাম শেহজাদ খান বীর যার বয়স এখন আড়াই বছর। কাছাকাছি সময়ে ফেসবুক পোস্টে তারা দুজনই তাদের গোপন বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন।

ঘটনার এখানেই শেষ নয়। গুঞ্জন শোনা যায়, ‘গলুই’ ছবির সহ-অভিনেত্রী পূজা চেরির সঙ্গেও নাকি সম্পর্কে জড়িয়েছেন শাকিব খান। এমনকি তারা বিয়ে করেছেন বলেও খবর রটে। যদিও ফেসবুক পোস্টে তারা দুজনেই বলেছেন, পেশাগত সম্পর্কের বাইরে তাদের ভিতরে আর কোনো সম্পর্ক নেই। তারপরও শাকিব-পূজাকে নিয়ে গুঞ্জনের ডালপালা মেলতেই থাকে।

সেই গুঞ্জনের ঘিয়ে এবার আগুন ঢেলে দিয়েছে উইকিপিডিয়া। বিশ্বব্যাপী সমাদৃত তথ্যভাণ্ডারটির তথ্যে জানানো হয়, পূজা চেরি বিবাহিত এবং তার স্বামীর নাম শাকিব খান।

উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী, ২২ বসন্ত পার করা সুন্দরী নায়িকা পূজা চেরির দেশের বাড়ি খুলনায়। শিশুশিল্পী থেকে জনপ্রিয় চিত্রনায়িকা বনে যাওয়া পূজা পড়ালেখা করেছেন রাজধানীর মগবাজার উচ্চ বালিকা বিদ্যালয়ে। পরবর্তী সময়ে তিনি পড়ালেখা করেছেন রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজে।

তবে উইকিপিডিয়া সব তথ্য ছাপিয়ে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে পূজা চেরির স্বামী-স্ত্রী সম্পর্কের বিষয়টি সবার নজর কাড়ে। উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী, পূজা চেরি ও শাকিব খান বিয়ে করেছেন ২০২২ সালে।

বিষয়টি নিয়ে তোলপাড় উঠলে দ্রুত শাকিব-পূজার বিয়ে সংক্রান্ত তথ্য সরিয়ে ফেলে ইউকিপিডিয়া কর্তৃপক্ষ।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img