31 C
Dhaka

এবার ঢালিউড অ্যাওয়ার্ড‌ ঘিরে শা‌কিব-পূজাকে নিয়ে গুঞ্জন

প্রকাশিত:

হালের অন‌্যতম আলো‌চিত চিত্রনা‌য়িকা পূজা চে‌রি। বিশেষ করে ‘গলুই’ ছ‌বির সহ-অ‌ভিনেতা ঢা‌লিউড সুপারস্টার শা‌কিব খানের সঙ্গে তার হাঁটুর বয়সী না‌য়িকা পূজা চেরির প্রেম ও বিয়ের গুঞ্জনে তোলপাড় চলছে মি‌ডিয়াপাড়ায়।

সেই গুঞ্জনের আগুনে এবার ঘি ঢেলেছে সদ‌্যসমাপ্ত ঢালিউড অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রে অনু‌ষ্ঠিত পুরস্কার প্রদান অনুষ্ঠান‌টি ঘিরে আবারও মুখরোচক খবরের জোগান দিয়েছেন শা‌কিব-পূজা।

বিগত বিশ বছর ধরে যুক্তরাষ্ট্রে নিয়মিতভাবে আয়ো‌জিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস। তারই ধারাবাহিকতায় এ বছরও পুরস্কার প্রদান অনুষ্ঠান‌টির আয়োজন করা হয়।

১৬ অক্টোবর নিউইয়র্কের কুইন্স জ্যামাইকার অ্যামাজুরা হলে আয়ো‌জিত হয় তারা ঝলমলে জমকালো অনুষ্ঠান‌টি।

ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চ প‌রিবেশনায় অংশ নে‌য়ার কথা ছিল শাকিব খান ও পূজা চেরির। অনুষ্ঠানের অন্যতম চমক হিসেবে এই জুটির নামও ঘোষণা করেন আয়োজকরা।

এমনকি অনুষ্ঠানটিতে পূজার অংশ নেওয়ার কথা নিশ্চিত করে তার ছবিসহ ফেসবুকে পোস্টারও প্রকাশ করা হয়। কিন্তু প্রথমবারের মতো যুক্তরাষ্ট্র সফরের সুযোগ পেয়েও সেই সুযোগ কাজে লাগাননি পূজা চেরি।

শেষ মুহূর্তে পূজা হঠাৎ করেই আয়োজকদের জানিয়ে দেন, ঢা‌লিউড অ‌্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না তিনি। শেষ মুহূর্তে অনুষ্ঠান বাতিল করলেও পূজা চেরি খোলাসা করেননি এর পেছনের মূল কারণ। শুধু জা‌নিয়েছেন, একই সময়ে ঢাকায় শু‌টিং‌য়ের কাজ পড়ে যাওয়ায় যুক্তরাষ্ট্র যাওয়া সম্ভব হচ্ছে না তার পক্ষে।

শুধু পূজাই নন, শাকিব খানও শেষ মুহূর্তে অনুষ্ঠানটিতে যোগ দেননি। অনুষ্ঠানটিতে যোগ দেয়ার জন্য দেশের একঝাঁক তারকা যুক্তরাষ্ট্রে উড়াল দিলেও ঢাকাতেই থেকে গেছেন শাকিব ও পূজা।

ব্যাস, আর যায় কোথায়! ঘটনাটি নিয়ে নিন্দুকেরা এবারও মুখরোচক নানা গল্প ফেঁদেছেন। তারা বলছেন, তেমন কোনো শক্ত কারণ না থাকার পরও ইচ্ছে করেই অনুষ্ঠানটিতে যোগ দেননি শাকিব ও পূজা।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img