প্রচ্ছদ বাংলাদেশ কাক দিল নিখোঁজ নারীর খোঁজ

কাক দিল নিখোঁজ নারীর খোঁজ

0
38
কাক দিল নিখোঁজ নারীর খোঁজ
কাক দিল নিখোঁজ নারীর খোঁজ

কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না গৃহবধূ নাছিমা বেগমকে। বনের মধ্যে কাকের ডাকাডাকি শুনে এগিয়ে যান তাঁর মা গুলেরা বেগম। সেখানে একটি ঝোঁপের মধ্যে উঁকি দিতেই চোখে পড়ে মাটি খুঁড়ে পুঁতে রাখা লাশ।

শেয়ালে টেনে বের করে রাখা হাত-পা দেখে আঁতকে ওঠেন তিনি। তাঁর ডাকচিৎকার শুনে এগিয়ে যান এলাকাবাসী। খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার নালিতাবাড়ী উপজেলার বিশগিরিপাড়া গ্রামের গহিন জঙ্গলে থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, ২০ আগস্ট সন্ধ্যার আগ মুহূর্তে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন নাছিমা বেগম। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। তিনি কাকরকান্দি ইউনিয়নের গ্রাম পুলিশ ও পূর্ব মানিককুড়া গ্রামের বাসিন্দা আমির আলীর স্ত্রী। তাঁদের সংসারে চার সন্তান রয়েছে।

আমির আলী জানান, মানসিক সমস্যা থাকায় প্রায়ই বাড়ি থেকে বেরিয়ে আশপাশে যেতেন নাছিমা। কিন্তু গত শনিবার ফিরে আসেনি তাঁর স্ত্রী।

নাছিমার বাবা নাদির আলী বলেন, ‘আমির আলীর প্রথম এবং দ্বিতীয় স্ত্রী একটি করে সন্তান রেখে মারা গেছেন। তৃতীয় স্ত্রী এক সন্তান নিয়ে ঢাকায় থাকেন। নাছিমা আমির আলীর চতুর্থ স্ত্রী। বিয়ের পর থেকে তারা সুখে আছে। বনের আশপাশের অপরাধী চক্র নাছিমাকে হত্যা করে পুঁতে রাখতে পারে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা ও নিয়ামুল কাউসার জনান, বনের ভেতরে একাধিক জায়গায় জুয়া এবং গাঁজার আসর বসে। এখানে অপরাধীদের আনাগোনা রয়েছে। তাঁদের কেউ নাছিমাকে হত্যা করে থাকতে পারে। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, হত্যার কারণ ও অপরাধী শনাক্তে কাজ চলছে।