23 C
Dhaka

কামরাঙ্গীরচরে প্রায় সাড়ে ২৩ লাখ টাকার ইয়াবাসহ নারী আটক

প্রকাশিত:

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে ৭৮০০ পিস ইয়াবাসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৩,৪০,০০০/-(তেইশ লক্ষ চল্লিশ হাজার) টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ২৮ জুন র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন আমিনবাগ আলী আহমেদ গলি এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২৩,৪০,০০০/-(তেইশ লক্ষ চল্লিশ হাজার) টাকা মূল্যের ৭,৮০০ (সাত হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোসাঃ সোনিয়া বেগম (২৭)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মহিলা একজন পেশাদার মাদক ব্যাবসায়ী। সে বেশ কিছুদিন যাবত কামরাঙ্গীরচরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মহিলার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img