31 C
Dhaka

কুমিল্লা আওয়ামী লীগের সভাপতি বাহাউদ্দিন, সম্পাদক রিফাত

প্রকাশিত:

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার ও সাধারণ সম্পাদক হয়েছেন সিটি মেয়র আরফানুল হক রিফাত।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটির বড় দুই পদে তাদের নাম ঘোষণা করা হয়। এ অধিবেশনের সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।

পুরনো কমিটি বিলুপ্ত করে উপস্থিত কাউন্সিলরদের কাছ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নাম প্রস্তাব চান আবু সাইদ আল মাহমুদ স্বপন। এসময় কাউন্সিলররা সভাপতি হিসেবে আ ক ম বাহাউদ্দিন বাহার ও সাধারণ সম্পাদক হিসেবে আরফানুল হক রিফাতের নাম প্রস্তাব করেন। এ দুই পদে অন্য কারো নাম না আসায় সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার ও সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করেন সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক সেলিম।

এর আগে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। শিগগিরই মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

শনিবার (০৫ নভেম্বর) বেলা ১১টায় কুমিল্লার টাউনহল মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img