20 C
Dhaka

কুমিল্লা সিটিতে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস মন্ত্রী তাজুল ইসলামের 

প্রকাশিত:

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে বলে আশ্বাস দিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। নির্বাচন কমিশন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার জন্য সচেষ্ট রয়েছে বলেও মন্তব্য করেন সরকারের প্রভাবশালী এই মন্ত্রী।

এ প্রসঙ্গে তাজুল ইসলাম বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন কমিশন প্রতিশ্রুতিবদ্ধ। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচনকালীন কমিশনের অধীন কাজ করবে। সরকার নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা প্রদানে অঙ্গীকারাবদ্ধ।

ঢাকায় নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসের সঙ্গে সাক্ষাৎ শেষে উপস্থিত গণমাধ্যমকর্মীদের প্রশ্নের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন মন্ত্রী তাজুল ইসলাম।

তাজুল ইসলাম আরও বলেন, নির্বাচনে সব দলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের কারণে এক ধরনের উত্তেজনা বিরাজ করে। এটি থাকবে। বিশ্বের অনেক দেশের নির্বাচনই উত্তেজনাপূর্ণ হয়। নির্বাচনকে কেন্দ্র করে কোনো অনাকাঙ্খিত ঘটনাই আমরা চাই না।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের দলীয় প্রার্থী আলাদা সুবিধা পাচ্ছে কিনা- গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের জবাবে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম বলেন, এরকম হওয়ার কোনো রকম সুযোগ নেই।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img