20 C
Dhaka

কেরাণীগঞ্জে প্রায় ৯ লাখ টাকার ফেন্সিডিল, গাঁজা, ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত:

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩১২ বোতল ফেন্সিডিল, সাত কেজি গাঁজা ও ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। উদ্ধারকৃত মাদকের সর্বমোট মূল্য আনুমানিক ৮ লাখ ৮২ হাজার টাকা।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ১৯ জুন আনুমানিক রাত ০২:৩০ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৮০,০০০/-(এক লক্ষ আশি হাজার) টাকা মূল্যের ছয় কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মফিজ মিয়া (৩৮)। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া ১৮ জুন আনুমানিক ১৭:২০ মিনিট হতে ১৮:৪০ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী ও ইমামবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৭,০২,০০০ (সাত লক্ষ দুই হাজার) টাকা মূল্যের ৩১২ বোতল ফেনসিডিল, ১ কেজি গাঁজা ও ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ সুমন (৪০) এবং মোঃ রাসেল (৪২)। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img