26 C
Dhaka

কেরাণীগঞ্জ ও ভাটারায় ছয় লক্ষাধিক টাকার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

প্রকাশিত:

রাজধানী ঢাকার ভাটারা থানাধীন কুড়িল পূর্বপাড়া এবং দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ২০০৪ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব-১০। এসময় এক নারীসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ভাটারা থানাধীন কুড়িল পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,৬০০ (তিন লক্ষ ছয়শত) টাকা মূল্যের ১,০০২ (এক হাজার দুই) পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মাবিয়া আক্তার মোহনা (২৭)। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন টাকা জব্দ করা হয়।

এছাড়া র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,৬০০/- (তিন লক্ষ ছয়শত) টাকা মূল্যের ১,০০২ (এক হাজার দুই) পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রুবেল (৩৩)। গ্রেফতারের সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ভাটারা ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে বলেও জানানো হয় র‍্যাব-১০ এর পক্ষ থেকে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img