18 C
Dhaka

কেরাণীগঞ্জ ও শ্যামপুরে ৭ ছিনতাইকারী আটক

প্রকাশিত:

ঢাকার কেরাণীগঞ্জ ও শ্যামপুরে পৃথক অভিযান চালিয়ে ৭ জন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১০।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানায়, ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ সাতপাখী ও রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন জুরাইন এলাকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৫ জন ছিনতাইকারী গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ তপন মাতব্বর (২৬), গোলাম রাব্বী (২২), মোঃ ইমন (২০), রুবেল ফকির (২৫) ও মোঃ শফিকুল (২৫)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার চাকু, ২টি ছুরি, ১টি চাকু, ৩টি মোবাইল ফোন ও নগদ ৭৬০ টাকা জব্দ করা হয়।

এছাড়া র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন ব্লক-বি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ আকাশ (২১) ও শ্রী গোপাল চন্দ্র নন্দী (৩৫)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার চাকু ও ১টি ছুরি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবত কেরাণীগঞ্জ ও শ্যামপুরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইলসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img