31 C
Dhaka

কোটচাঁদপুরে ২২ বোতল ফেন্সিডিলসহ আটক ২

প্রকাশিত:

ঝিনাইদহ, কোটচাঁদপুর প্রতি‌নি‌ধি: ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর পৌর এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযান চালিয়ে সেখান থেকে ফেন্সিডিলসহ ২ জন যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কোটচাঁদপুর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ২ যুবকের নাম মো. সেলিম (৩৮) এবং মো. আতিকুর রহমান ইভান (৩৫)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় তারা দুজনেই পেশাদার মাদক ব্যবসায়ী।

মাদক ব্যবসায়ী সেলিম বড়বামনদাহ গ্রামের শাহজাহান আলীর ছেলে ও আতিকুর রহমান ইভান হাসপাতাল মোড়ের মরহুম তবিবর রহমানের ছেলে।

কোটচাঁদপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ (ও‌সি) মো. মইন উদ্দিনের দিকনির্দেশনা অনুযায়ী মডেল থানার উপপরিদর্শক মো. নাজিবুল এবং মো. জাহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

কোটচাঁদপুর থানা পুলিশ সূত্রে আরও জানা গেছে, বিশেষ মাদকবিরোধী এই অভিযান পরিচালনা করা হয় বুধবার, ২৬ অক্টোবর সন্ধ্যায়। কোটচাঁদপুর পৌর এলাকার হাসপাতাল মোড়ে অবস্থিত একজন ওএমএস ডিলারের চাউলের দোকান থেকে ২২ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী মো. সেলিম (৩৮) এবং মো. আতিকুর রহমান ইভান (৩৫) কে ২২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার করার পর গ্রেপ্তারকৃত ২ জন মাদক ব্যবসায়ী মো. সেলিম (৩৮) এবং মো. আতিকুর রহমান ইভান (৩৫) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

মামলা দায়ের হওয়ার একদিন পর বৃহস্প‌তিবার, ২৭ অক্টোবর তারিখে আসামী দুজনকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img