28 C
Dhaka

ক্যাটরিনা-ভিকি কি সুসংবাদ দিচ্ছেন?

প্রকাশিত:

সোনম কাপুরের মা হওয়ার দিনে জোড়া সুসংবাদের আভাস পেল বিটাউন। ভিকি-ক্যাটরিনাও একই ধরনের সংবাদ শিগগিরই দেবেন এমন ধারণা করা হচ্ছে।
ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফকে গতকাল দেখা গেছে মুম্বাইয়ের একটি হাসপাতালে। ‘ভিক্যাট’-কে হাসপাতালে দেখামাত্রই শুরু হয়েছে নানা জল্পনা। তাদের ছবি দেখে অনুরাগীদের মন্তব্য— ‘আমরা নিশ্চিত, কোনো সুখবর আসতে চলেছে৷ মা হতে চলেছেন ক্যাট।’

শনিবার কাপুর ও আহুজা পরিবারে খুশির বন্যা বয়ে গেছে। পুত্রসন্তানের মা হয়েছেন সোনম কাপুর। যেমন সোনম-আনন্দের ঘরে নতুন অতিথি আসার সুখবর।
বলিউড সেনসেশন আলিয়া ভাটও অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন। এবার ক্যাটরিনার কাছ থেকে এ সুখবর পাওয়ার পালা।

শনিবার ঢিলেঢালা পোশাকে ক্যাটরিনাকে দেখা গেছে হাসপাতালে। সঙ্গে ছিলেন স্বামী ভিকি কৌশল। ভক্তদের ধারণা, এবার মা হওয়ার ঘোষণা দেওয়া ক্যাটরিনার জন্য সময়ের ব্যাপার মাত্র।

সোনমের পর আপাতত আলিয়া, বিপাশার এবং ছোটপর্দার দেবিনার নতুন খবরের জন্য মুখিয়ে অনুরাগীরা৷ তার পর ক্যাটরিনাও কী সেই সুখবরই দেবেন? উত্তর পাওয়া যাবে যথাসময়। অনেকে আবার ভাবছেন যেহেতু করণ জোহরের চ্যাট শো থেকেই তাদের সম্পর্কের শুরু, তাই হয়তো মা হওয়ার খবর ‘কফি উইথ করণ’-এর শোতেই ঘোষণা করবেন ক্যাটরিনা। তবে মুম্বাইয়ের এক সংবাদ সংস্থা বলছে, এগুলো নিছকই জল্পনা৷ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই তারা গিয়েছিলেন চিকিৎসকের কাছে৷

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img