28 C
Dhaka

খোয়াই নদীতে ভারতীয় নাগরিকের লাশ

প্রকাশিত:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে খোয়াই নদী থেকে এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া মরদেহের পকেটে পাওয়া নাগরিক সনদ ও ড্রাইভিং লাইসেন্স অনুযায়ী তার নাম দ্বিজরাজ ঘোষ। তিনি ভারতের ত্রিপুরা রাজ্যের খোয়াই শহরের পশ্চিম জাম্বুরা এলাকার রাসিক ঘোষের ছেলে।

পুলিশের ধারণা কেউ তাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় শায়েস্তাগঞ্জ পৌরসভাধীন রেলওয়ে ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

এর আগে খোয়াই নদীর রেলওয়ে ব্রিজের পিলারের কাছে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ থানা পুলিশ এবং সদর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল।

উদ্ধার হওয়া লাশের পকেট থেকে ভারতীয় নাগরিক সনদ, ড্রাইভিং লাইসেন্স এবং ভারতীয় রুপি উদ্ধার করা হয়।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম বলেন, আমরা খবর পেয়ে খোয়াই নদী থেকে লাশটি উদ্ধার করেছি। লাশের পকেটে ভারতীয় নাগরিক সনদ ও ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত পেলে বিজিবির মাধ্যমে লাশটি হস্তান্তরের প্রক্রিয়া শুরু করব।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img