27 C
Dhaka

গলাচিপা উপজেলায় সামাজিক-সম্প্রীতি বিষয়ে মাসিক সভা

প্রকাশিত:

সম্রাট লিওন তালুকদার, পটুয়াখালী জেলা প্রতিনিধি: ধর্ম, বর্ণ জাতি ভেদে, সমাজে ও দেশে সামাজিক ও ধর্মীয় ভাবে, পরস্পর পরস্পরের সাথে সম্প্রীতি বৃদ্ধি এবং একে অপরকে সহযোগিতার লক্ষে, উপজেলা প্রশাসন মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মতামত ভিক্তিক এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন (অতিরিক্ত দায়িত্ব) উপজেলা নির্বাহী অফিসার মো. মাহিউদ্দিন আল হেলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়মী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, পৌর প্যানেল মেয়র শুশিল চন্দ্র বিশ্বাস, প্রেস ক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন, গলাচিপা কেন্দ্রীয় কালিবাড়ি কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী দিলীপ বনিক প্রমুখ। সভায় বক্তব্য রাখেন ডাকুয়া ইউপিা চেয়ারম্যান বিশ্বজিৎ রায়, গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টিটু, গজালিয়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান।

এছাড়াও সরকারি ও বেসরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

পরে সেখানে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, উপজেলা গ্রাম আদালত ব্যবস্থাপনা, উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রচারণা এবং আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img