18 C
Dhaka

গলায় বটি চালিয়ে জীবন থেকে ছুটি নিলেন ঋণগ্রস্ত যুবক (ভিডিও)

প্রকাশিত:

ঋণের বোঝা বইতে না পেরে নিজের গলায় ধারালো বটি চালিয়ে নিজেকেই শেষ করে দিয়েছেন মোবাইল ফোন ব্যবসায়ী এক যুবক। মর্মান্তিক ও হৃদয়বিদারক এই ঘটনা ঘটেছে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলায়।

নিহত মোবাইল ফোন ব্যবসায়ী যুবকের নাম শরিফুল ইসলাম সোহেল (৩৪)। তিনি বনপাড়া পৌর শহরের কালিকাপুরের মোহাম্মদ উল্ল্যাহর ছেলে।

গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুরস্থ নিজ শোবার ঘর থেকে গলাকাটা (সামনের অংশ) অবস্থায় শরিফুল ইসলাম সোহেলকে উদ্ধার করেন পরিবারের সদস্যরা। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে বনপাড়া আমেনা হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, ব্যবসার সূত্র ধরে সোহেল ব্যাপক ঋণগ্রস্ত হয়ে পড়েন। পাওনাদারদের চাপে তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন।

ওসি আবু সিদ্দিক আরও জানান, এক পর্যায়ে তিনি (সোহেল) নিজ শোবার ঘরে স্ত্রী না থাকার সুযোগে দরজা আটকিয়ে ধারালো বটি দিয়ে নিজের গলা কাটেন। তার গোঙরানোর শব্দ শুনে পরিবারের সদস্যরা লোহা কাটার মেশিন এনে দরজা খুলে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই লোমহর্ষক আত্মহত্যার আড়ালে কোনো অপরাধী জড়িত আছে কি না তা খুঁজে বের করতে সিআইডি কাজ শুরু করেছে বলেও জানান এই পু‌লিশ কর্মকর্তা।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img