22 C
Dhaka

গাংনীতে ফেন্সিডিলসহ যুবক আটক

প্রকাশিত:

মেহেরপুর জেলার গাংনী উপজেলায় ৪০ বোতল ফেন্সিডিলসহ এক যুবককে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত যুবকের নাম আমানুল ইসলাম। তার বয়স আনুমানিক ২৭ বছর। সে একজন পেশাদার মাদক পাচারকারী। আমানুল ইসলাম কুষ্টিয়া দৌলতপুর উপজেলাধীন ধর্মদহ গ্রামের পশ্চিমপাড়ার জামশেদ আলীর ছেলে।

মঙ্গলবার, ১২ অক্টোবর রাত ২টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার ভবানীপুর ক্যাম্প পুলিশের একটি দল অভিযান চালিয়ে আমানুল ইসলাম (২৭) নামের ওই মাদক পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। মেহেরপুর জেলার গাংনী উপজেলার পীরতলা গ্রামের পশ্চিমপাড়া থেকে তাকে আটক করা হয়। এসময় জব্দ করা হয় তার কাছে থাকা ৪০ বোতল ফেন্ডিডিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পীরতলা গ্রামের পশ্চিমপাড়া ত্রিমোহনীতে একজন মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে মর্মে সংবাদের ভিত্তিতে ভবানীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জহির রায়হান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এসময় আমানুল ইসলামের কাছে রাখা একটি বস্তায় ৪০ বোতল ফেন্সিডিল পাওয়া গেলে তাকে আটক করা হয়। আমানুল ইসলামের বিরুদ্ধে মাদকদদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে মেহেরপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img