31 C
Dhaka

গাইবান্ধায় বসতবাড়ীতে অগ্নিসংযোগ

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে জমি-জমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এ সংক্রান্ত বিষয়ে থানায় অভিযোগের কয়েক দিনের মধ্যে বসতবাড়ীতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের আসমতপুর গ্রামের আলহাজ্ব হাবিবুর রহমানের ছেলে মশিউর রহমানের সাথে পার্শ্ববর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের নবাব উদ্দিন ও তার ছেলে হারুন-অর-রশিদ, হান্নান, শাহারুল এবং শাহজাহান আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

বাদী ও বিবাদীদের আজমপুর এবং আসমতপুর মৌজায় জমি নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শালিস দরবার করা হলেও বিবাদীরা জোরপূর্বক জমি বেদখল করার চেষ্টায় মরিয়া হয়ে উঠে।

এ ব্যাপারে মশিউর রহমান বাদী হয়ে গত ২৪/১১/২২ তারিখে পলাশবাড়ী ও পীরগঞ্জ থানায় পৃথক পৃথকভাবে অভিযোগ দাখিল করেন। পরবর্তী সময়ে ০৬/১১/২২ তারিখে আবার পীরগঞ্জ থানায় বিবাদীর বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (নং-৪৪৬) দাখিল করেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ১২টার দিকে সবার অজান্তে আসমতপুর গ্রামের মশিউরের বসতবাড়ীর একটি টিনের ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে মশিউরের অনেক ক্ষয়-ক্ষতি হয়েছে। বিষয়টি নিয়ে উভয় থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img