23 C
Dhaka

ঘোড়াঘাটে স্ত্রী তালাক দেয়ায় স্বামীর আত্মহত্যা

প্রকাশিত:

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে স্ত্রীর দেওয়া তালাক বাতিল করে সংসারে ফিরে আসার অনুরোধ না রাখায় ইমরান মিয়া (৩২) নামের এক যুবক বিষ পানে আত্নহত্যা করেছে।

সোমবার (১৩ জুন) বিকেলে ঘোড়াঘাট পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের লালমাটি এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইমরান মৃত  আজিজার রহমানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ইমরান মিয়া পরিবারের অমতে একই এলাকার রিনা বেগম নামের এক মেয়েকে গত ৮ বছর পূর্বে বিয়ে করে আলাদা ঘর-সংসার করতে থাকে। সাংসারিক জীবনে তাদের মধ্যে বনি-বনা না হওয়ায় রিনা বেগম গত ১ মাস পূর্বে তার স্বামীকে তালাক প্রদান করে। গত সোমবার বিষয়টি নিয়ে এক শালিস বৈঠক হয়।

বৈঠকে রিনা বেগম স্বামীর সংসার করবে না বলে জানিয়ে দিলে ইমরান মিয়া মনের ক্ষোভে লোকজনের অগোচরে কীটনাশক বিষ পান করে বমি করাসহ ছটফট ও চিৎকার করতে থাকে। তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে জানতে পারে সে কীটনাশক বিষ পান করেছে। উপস্থিত লোকজন ভ্যান যোগে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় অনুমান রাত ৮ টায় তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর খবর থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবু হাসান কবির জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাতেই লাশ থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। আজ মঙ্গলবার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইন অনুযায়ী পরবর্তীতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img