31 C
Dhaka

চট্টগ্রাম রেলস্টেশন এলাকা থেকে ৮ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত:

গত মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ১১টার সময় চট্টগ্রাম পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে নগরীর কোতোয়ালী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫টি ছোরা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতরা রাত থেকে ভোর পর্ষন্ত নগরীর বিভিন্ন এলাকায় ব্যবসায়ী ও সাধারণ মানুষকে ছোরার ভয় দেখিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃতরা হলেন- জয় বড়ুয়া (২১), মো. সোহেল (২৪), মো. জুনায়েদ (২৩), মো. বাচ্চু প্রকাশ বুলেট (৩৪), শহিদ হাওলাদার (৩৪), মো. রাসেল (২৪), মো. জাকির (২৯) এবং মনির হোসেন (১৯)।

নগরীর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  জাহিদুল কবীর গণমাধ্যমকে বলেন, পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠের গণশৌচাগারের পাশে অন্ধকার স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে আট ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ডাকাতি ও অস্ত্র আইনে জয় বড়ুয়ার বিরুদ্ধে ১০টি, সোহেলের বিরুদ্ধে ৩টি, বাচ্চু ওরফে বুলেটের বিরুদ্ধে ২টি, শহিদ হাওলাদারের বিরুদ্ধে ডাকাতি ১টি এবং রাসেলের বিরুদ্ধে ২টি ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img