18 C
Dhaka

চবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৫

প্রকাশিত:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই তিনটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, আনোয়ার হোসেন সাদ্দাম, আবদুল আলিম, শাহাদাত হোসেন, মো. নূর হোসেন ও সুমন হোসেন। বৃহস্পতিবার বিকেলে চবির লোক প্রশাসন বিভাগের প্রথম বর্ষের ছাত্র হাসিবুর রহমান তার এক বন্ধুসহ আকবরশাহ থানার পুরাতন টোলরোডের বেড়িবাধ সংলগ্ন ব্রিকফিল্ডের সামনে ছিনতাইয়ের শিকার হন।

পতেঙ্গা সি-বীচ থেকে ফিরে দুইজন সেখানে বসে গল্প করার সময় হঠাৎ পাঁচজন ছিনতাইকারী এসে তাদের গলায় ছুরি ধরে মারধর করেন। এসময় তাদের কাছ থেকে এক লাখ ৩৫ হাজার টাকা মূল্যের তিনটি মোবাইল ফোন ও নগদ চার হাজার টাকা ছিনিয়ে নেন তারা। এ সময় হাসিবুর বাধা দিলে তার পায়ে ছুরিকাঘাত করেন ছিনতাইকারীরা।

এ ঘটনায় আকবরশাহ থানায় মৌখিক অভিযোগ জানান ভুক্তভোগীরা। আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, ভুক্তভোগীদের মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছি। গ্রেপ্তারদের বিরুদ্ধে আগের আরও কয়েকটি মামলা রয়েছে।

মো. আনোয়ার হোসেন সাদ্দামের বিরুদ্ধে আকবরশাহ ও পাহাড়তলী থানায় তিনটি মামলা, শাহাদাত হোসেনের বিরুদ্ধে আকবরশাহ থানায় একটি মামলা ও মো. নূর হোসেনের বিরুদ্ধে পাহাড়তলী থানায় দুইটি মামলা রয়েছে। দ্রুত তাদের আদালতে পাঠানো হবে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img