31 C
Dhaka

জয়ার ক্লিভেজে ফের অনলাইনে তোলপাড়

প্রকাশিত:

দুই বাংলার জনপ্রিয় তারকা অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশের অগণিত দর্শকের হৃদয় জয় করার পর কলকাতায়ও দারুণ জনপ্রিয়তা পেয়েছেন চল্লিশোর্ধ এই চিত্রনায়িকা। প্রতিবেশী দেশটি থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন গুণী এই অভিনেত্রী। চলচ্চিত্রে ব্যস্ততার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও দারুণ সক্রিয় দুই বাংলার অন্যতম জনপ্রিয় এই তারকা অভিনেত্রী।

হরহামেশাই সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি আর ভিডিও পোস্ট করে উত্তাপ ছড়ান জয়া। সেগুলোতে তার বয়সের ছাপ কোনোভাবেই ধরা দেয় না। তাক লাগানো সেসব ছবি ও ভিডিও দেখে বিস্ময়ে হতবাক হন জয়ার অগণিত ভক্ত ও অনুসারী। শুধু ফেসবুকেই প্রায় ৬০ লক্ষ অনুসারী রয়েছে জয়া আহসানের।

চলতি নভেম্বর মাসের শুরুর দিকেই ‘‘এমব্রেস দ্য গ্লোরিয়াস মেস দ্যাট ইউ আর…’’ শিরোনামে কয়েকটি ক্লিভেজ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে জয়াকে ঘিরে প্রশংসা, নিন্দা, আলোচনার আর সমালোচনার ঝড় ওঠে। সেই ছবিগুলোকে ঘিরে প্রশংসাসূচক মন্তব্য যেমন আসে তেমনি জয়ার তীব্র নিন্দা ও নোংরা মন্তব্যও ছড়ায়। ইতোমধ্যে ছবিগুলো নিয়ে মন্তব্যের সংখ্যা ১১ হাজার পেরিয়ে গেছে। অন্যদিকে ছবিগুলোর জন্য জয়া প্রতিক্রিয়া পেয়েছেন ৭২ হাজার।

ক্লিভেজ ছবিগুলো নিয়ে নেটিজেনদেনর একটি দল জয়ার রূপে মুগ্ধতা প্রকাশ করে। অন্যদিকে আরেকটি দল জয়ার বয়স ও খোলামেলা ছবি নিয়ে নোংরা, কুরুচিকর ও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে। তবে নিন্দুকের নিন্দায় দমে যাওয়ার পাত্রী নন জয়া। সেটা প্রমাণ করতেই কিনা কে জানে এবার ‘‘এমব্রেস দ্য গ্লোরিয়াস মেস দ্যাট ইউ আর’’ প্রকাশের সপ্তাহ পার হতে না হতেই ‘‘এমব্রেস দ্য কোয়াইট অ্যারাউন্ড অ্যান্ড কাল্ম উইদিন’’ শিরোনামে আরও বেশি খোলামেলা বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন জয়া।

বলাই বাহুল্য, এবারও ছবিগুলো নিয়ে তোলপাড় উঠেছে নেট দুনিয়ায়। দেদারছে ইতিবাচক আর নেতিবাচক মন্তব্য ছুঁড়ছেন নেটিজেনরা। দিচ্ছেন হরেক রকম প্রতিক্রিয়া। এরইমধ্যে ছবিগুলো প্রকাশের মাত্র একদিনের ব্যবধানে ৪৩ হাজার প্রতিক্রিয়া পেয়ে গেছেন জয়া। মন্তব্যের পাহাড়ও জমতে শুরু করেছে। মন্তব্যের সংখ্যা ৯ হ্জার ছুঁই ছুঁই করছে যা প্রতিনিয়ত বেড়েই চলেছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img