27 C
Dhaka

জাতীয় শোক দিবসে মদনে আওয়ামীলীগের শোক র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত:

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮ টায় মদন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয় হতে শুরু করে শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছের পরিচালনায় আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এ কে এম সাইফুল ইসলাম হান্নান, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগের সভাপতি লিঠন বাঙ্গালি, কৃষকলীগের সদস্য সচিব আব্দুস সালাম খান সেলিম, পৌর ছাত্রলীগে সভাপতি শেখ তারেখ, উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, রহুল আমিন সাগর ও অন্যরা।

এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও কৃষকলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ১ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিল।

এর আগে প্রত্যুষে সকালে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দলীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ করা হয়। দুপুরে সকল ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দিরে মাগফিরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img