20 C
Dhaka

জানালা দিয়ে স্প্রে করে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে চুরি

প্রকাশিত:

বসতঘরের জানালা দিয়ে স্প্রে করে একটি পরিবারের সদস্যদের অচেতন করে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে দুর্বত্তরা। এ ঘটনায় পাঁচজন অসুস্থ হন। শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পেছনে সারোয়ার জাহান সোয়েবের (৪৫) বাসায় এই চুরির ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানান, শনিবার গভীর রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা বাসার দুটি কক্ষের জানালা দিয়ে স্প্রে করে পরিবারের ৫ সদস্যকে অজ্ঞান করে। পরে রাত তিনটার দিকে পাশের আরেকটি কক্ষের জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে ২ ভরি ওজনের একটি সোনার নেকলেস, দুটি সোনার গলার চেইন, ৪ জোড়া কানের দুল, ইলেকট্রিক সামগ্রী ও নগদ ৫০ হাজার টাকা লুটে নেয়।

সকালে পরিবারের অন্য সদস্যরা টের পেয়ে অসুস্থ ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্বৃত্তদের স্প্রেতে আহত গৃহকর্তা প্রবাসী সারোয়ার জাহান সোয়েব (৪৫), কোহিনুর (২৮), মার্জিয়া আক্তার (২৬), সাহিদা আক্তার (৩২) ও শিশু জুনায়েদকে (১০) গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ডাক্তাররা বাসায় পাঠিয়ে দিলেও এ রির্পোট লেখা পর্যন্ত তারা বাসায় অজ্ঞান অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে গফরগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তারসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img