30 C
Dhaka

ঝিনাইদহের হরিণাকুন্ডু ও শৈলকুপায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত:

জ্বালানী তেলের মুল্য, পরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি, অসহনীয় লোডশেডিংসহ ভোলায় হত্যাকান্ডের প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশহিসেবে শনিবার সকালে হরিণাকুন্ডু উপজেলা শহরে এ কর্মসূচীর আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি। শুরুতে উপজেলার বেল্টু মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে তেলপাম্পের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা বিএনপির সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, জেলা কৃষকদলের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাদশা সহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকমীর্রা বক্তব্য রাখেন। বক্তারা, দেশের এই অস্থীতিশীল পরিস্থিতি মোকাবেলায় সরকারকে দায়ী করে নেতাকমীর্দের উদ্দেশ্যে বলেন, দ্রুত এই সরকারকে ক্ষমতা থেকে হটাতে সকলকে রাজপথে থেকে আন্দোলন করতে হবে।

এদিকে জ্বালানি তেলের মুল্য, পরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি,সকল প্রকার নিত্যপন্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিংসহ ভোলা জেলা ছাত্র দলের সভাপতি নুরে আলম ও সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যাকান্ডের প্রতিবাদে ঝিনাইদহের শৈলকুপায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেদ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সকালে পুলিশের বাধা বিপত্তি অতিক্রম করে উপজেলা বিএনপির তত্ত্বাবধানে ১৪ নং দুধসর ইউনিয়ন ও ১৫ নং ফুলহরি ইউনিয়ন বিএনপির উদ্যোগে খুলনা — কুষ্টিয়া মহাসড়কের ভাটই বাজার এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে নেতৃত্ব দেন শৈলকুপা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন বাবর ফিরোজ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রেজা ঠান্ডু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান তুর্কি, যুগ্ম সম্পাদক— বাবুল হোসেন মোল্লা,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক—২
মোঃ নজরুল ইসলাম কাজল সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img