26 C
Dhaka

ঝড় তুলেছে ‘হাওয়া’ ছবির গান ‘সাদা সাদা কালা কালা’ (ভিডিও)

প্রকাশিত:

ঈদের ছবির ডামাডোল এখনও চলছে। ‘দিন-দ্য ডে’, ‘পরাণ’ ও ‘সাইকো’ ছবির কলা-কুশলীরা এখনও সিনেমা হল পরিদর্শন করছেন। দর্শকদের হলে টানতে চালাচ্ছেন নানা প্রচারণা। এর মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে নতুন ছবি ‘হাওয়া’।

ইতোমধ্যে ‘হাওয়া’ ছবির ‘সাদা সাদা কালা কালা’ গানটি শ্রোতা-দর্শকের ভেতর ব্যাপক সাড়া ফেলেছে। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশের পর থেকে এখন পর্যন্ত ভিউ হয়েছে ১২,১৪১,৯০৬। প্রতিনিয়িত বেড়ে চলেছে এই সংখ্যা। পাশাপাশি বইছে লাইক আর শেয়ারের বন্যা। হাসিম মাহমুদের কথা, সুর ও সংগীতে ‘সাদা সাদা কালা কালা’ গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফান মৃধা শিবলু।

‘হাওয়া’ ছবির ট্রেইলার দেখেও মুগ্ধ দর্শক। ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবির প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোট ও বড়পর্দার শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘ন-ডরাই’খ্যাত শরীফুল রাজ ও নাফিজা টুসি। অন্যান্য চরিত্রে রয়েছেন নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার, সোহেল মন্ডল, রিজভি রিজু, বাবলু বোস, মাহমুদ আলমসহ আরও অনেকে।

সবকিছু মিলিয়ে ‘হাওয়া’ ছবিটি দেখতে মুখিয়ে আছেন বহু দর্শক। ইতোমধ্যে ছবিটির অগ্রিম টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে।

সিরাজগঞ্জ জেলার রুটস সিনেক্লাবে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে জানিয়েছেন হলটির চেয়ারম্যান সামিনা ইসলাম। যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়েই ছবিটির অগ্রিম টিকিট বিক্রি করছে রুটস সিনেক্লাব।

সামিনা ইসলাম জানান, ২১ জুলাই ‌’হাওয়া’ ছবির অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে রুটস সিনেক্লাব। টিকিট বিক্রির শুরুর দিনেই ‘হাওয়া’ ছবির ২৯ জুলাই তারিখের বিকেল এবং রাতের শোয়ের সব অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে। ‘হাওয়া’ ছবি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করছেন বলেও জানিয়েছেন সামিনা ইসলাম।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img