28 C
Dhaka

টার্গেট থেকে ফের দূরে সরে গেলেন পাপন (ভিডিও)

প্রকাশিত:

বাংলাদেশ ক্রিকেট দলের মূল টার্গেট টি-টোয়েন্টি বিশ্বকাপ। এশিয়া কাপের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন নিজ মুখে বলেছিলেন এ কথা। এবার সেই মূল টার্গেট টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও দূরে সরে গেলেন পাপন।

সুর পাল্টে পাপন বললেন, আমাদের টার্গেট পরবর্তী বিশ্বকাপ, এই বিশ্বকাপ না। অস্ট্রেলিয়া বিশ্বকাপে দুর্দান্ত কিছু করে ফেলা বাংলাদেশ ক্রিকেট দলের মূল টার্গেট নয়, বরং তাদের টার্গেট তার পরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু উপহার দেওয়া। সেই পরিকল্পনামাফিকই এগুচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরে সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপনের ভাষ্য অনুযায়ী, আমরা এখন যা করছি তা এই বিশ্বকাপের জন্য নয়। এই বিশ্বকাপকে টার্গেট করে কিছু করলে হবে না। সামনের বিশ্বকাপকে টার্গেট করতে হবে। রাতারাতি পরিবর্তন আশা করা ঠিক হবে না।

পাপন আরও বলেন, কোনো কোচ বা বোর্ডই রাতারাতি টি-টোয়েন্টি ফরম্যাটে দলের সবকিছু ঠিকঠাক করে দিতে পারবে না। অতীতে যা হওয়ার তা হয়েছে। এখন দীর্ঘমেয়াদি চিন্তা করতে হবে।

পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে প্রস্তুত করা হচ্ছে বলেও জানান বাংলাদেশ ক্রিকেট দলের সভাপতি নাজমুল হাসান পাপন।

উল্লেখ্য, টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ ক্রিকেট দলের অবস্থা বেশ শোচনীয়। বিশ্বকাপ শুরুর আগে দলে বড় ধরনের পরিবর্তন আনা হয়েছে। এতদিন দলের অধিনায়ক ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু এবার তার পরিবর্তে দলের অধিনায়কের আসনে বসানো হয়েছে দেশের অলরাউন্ডার তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে। এছাড়া রাসেল ডোমিঙ্গোর পরিবর্তে টেকনিক্যাল কনসালটেন্টের দায়িত্ব দেয়া হয়েছে ভারতের শ্রীরামকে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img