30 C
Dhaka

ডিজনি+হটস্টারের খবরটি ভুয়া, অ্যামাজনে থাকতে পারেন চঞ্চল

প্রকাশিত:

‘তকদীর’ ওয়েব সিরিরেজ পর ‘কারাগার’ ওয়েব সিরিজ নিয়ে তুমুল আলোচনায় অভিনেতা চঞ্চল চৌধুরী। এর বাইরে ‘হাওয়া’ ছবির সাফল্য তো রয়েছেই। সব মিলিয়ে চঞ্চল চৌধুরীর বৃহস্পতি এখন তুঙ্গে। ঠিক এই সময়ে গতকাল খবর ছড়ায় ডিজনি প্লাস হটস্টারে তাকে নিয়ে কাজ করবে। বলিউডের ‘মুন্না ভাই’ সিনেমা সিরিজে অভিনয় করবেন তিনি।

খবরটি অবশ্যই এমনি এমনিই ছড়ায়নি। এক ফেসবুক পোস্টে চঞ্চলকে নিয়ে কাজের আগ্রহ দেখান ডিজনি+হটস্টারের হেড অব ক্রিয়েটিভ কমিউনিকেশনস অফিসার হুজেফা কাপাডিয়া। সেখানে জানানো হয়, চঞ্চল চৌধুরীতে মুগ্ধ তিনি। শিগগিরই কাস্টিং টেবিলে দেখা হচ্ছে তাদের। ‘মুন্না ভাই’ সিরিজেরও চঞ্চলকে রাখার ইঙ্গিত রাখেন।

ওই অ্যকাউন্ট থেকে চঞ্চল চৌধুরীর সঙ্গে যোগাযোগও নাকি করা হয়। তবে তিনি আসলে ডিজনি তিনি আসলেই ডিজনি+হটস্টারের চিফ অপারেটিং অফিসার কি না সে বিষয়ে কোনো খোঁজ নেননি চঞ্চল চৌধুরী। তবে এ অভিনেতা জানালেন কয়েকজন গণমাধ্যম কর্মী জানানোর পর খোঁজ নিয়ে তিনি ওই অ্যকাউন্টটি আর দেখতে পাননি।

তবে ডিজনি প্লাস হটস্টারের বিষয়টি ভুয়া হলেও মঙ্গলবার চঞ্চল চৌধুরী নিজেই দিলেন আরেক নতুন খবর। জানালেন, ভারতের দর্শকপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ এর দ্বিতীয় সিরিজে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই ওয়েবের প্রথম সিজন মুক্তি পেয়েছিল অ্যামাজন প্রাইমে। জানা গেল এই সিরিজের দ্বিতীয় সিজনে খল চরিত্রে চঞ্চল চৌধুরীকে ভাবা হচ্ছে।

চঞ্চল চৌধুরী বলেন, ‘পাতাল লোক’ যে কাজের বিষয়টি এখন একেবারেই প্রাথমিক পর্যায়ে। নিশ্চিত করে আমি কিছুই বলতে পারছি না। তবে কাস্টিং অ্যাজেন্সি আমাকে নিয়ে ভাবছে এটা বলতে পারি।’

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img