31 C
Dhaka

ডিস-ইন্টারনেট ব্যবসা নিয়ে বিরোধের জেরে হ-ত্যা, গ্রেপ্তার ২

প্রকাশিত:

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ডিস ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে জাহাঙ্গীর আলম নামে এক ডিস ব্যবসায়ীকে পিটিয়ে হ-ত্যা করার অভিযোগ উঠেছে। রবিবার মধ্য রাতে উপজেলার গোলড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

নিহত জাহাঙ্গীর আলম মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়নের মেঘশিমুল গ্রামের মৃত মজলিশ খানের ছেলে। ডিস ব্যবসায়ী হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মোঃ মতব্বত খান। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলো গোলড়া গ্রামের কয়েদ আলীর ছেলে মো. ফেরদৌস আলম (২২) ও একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো. সাকিব হোসেন (২৬)। এঘটনায় নিহতের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে সাটুরিয়া থানায় একটি হ-ত্যা মামলা করেছেন।

জানা যায়, মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়ন মেঘ শিমুল গ্রামের মরহুম মজলিশ খানের ছেলে মো. জাহাঙ্গীর আলম সাথে সাটুরিয়া উপজেলার গোলড়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের দীর্ঘদিন ধরে ডিস ক্যাবল ও ইন্টারনেট ব্যবসা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে রবিবার মধ্যরাতে দেলোয়ার হোসেনের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে জাহাঙ্গীর আলমের ওপর হামলা চালালে সে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার আর্তচিৎকার এলাকাবাসী তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে লা-শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মানিকগঞ্জ সদর হাসপাতাল পাঠানো হয়েছে। দুইজনকে আটক করা হয়েছে। এঘটনায় নিহতের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে সাটুরিয়া থানায় একটি হ-ত্যা মামলা করেছেন।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img