18 C
Dhaka

‘তোমায় কাঁচা বাদাম দেব, বলো হবে নাকি বউ’! ভুবনের নতুন গান (ভিডিও)

প্রকাশিত:

সোস্যাল মিডিয়ার দৌলতে বিশ্বজোড়া খ্যাতি পেয়েছেন ভুবন বাদ্যকার । ব্যবসার জন্য ‘কাঁচা বাদাম’ গান বেঁধেছিলেন। সেই গানই তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। ভাইরাল হওয়ার পর দীর্ঘ মাস যাবৎ ট্রেন্ডিংয়ে ছিল এই গান। এমনকি এখনও জনপ্রিয়তা কমেনি। আর এরই মাঝে চলে এলো ভুবনের নতুন মিউজিক ভিডিও।

কেশব দে-র সঙ্গে গান গাইতে দেখা গেল ভুবনকে। এমনকি এই গানে ভুবনের স্ত্রী আদুরিরও দেখা মিলেছে। দম্পতিকে আবারও বিয়ে করতে দেখা যাবে এই মিউজিক ভিডিওতে। গানটিতে সুর দিয়েছেন কেশব দে । গানটি লিখেছেন বাদল পাল। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ গাঙ্গুলী। মিউজিক ভিডিওতে রয়েছেন অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়। তাকে ভুবন ও কেশবের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে।

হবে নাকি বউ’ ভুবনের এই নতুন মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে ‘Times Music Bangla’ ইউটিউব চ্যানেল থেকে। ‘আতা গাছে তোতা পাখি, ডালিম গাছে মৌ… কাঁচা বাদাম দেবো তোমায়, হবে নাকি বউ?’ নতুন এই গানের কথাতেও রয়েছে ‘কাঁচা বাদাম’-এর ব্যাবহার। এরমধ্যেই ৮১ হাজার ভিউজ এসে গেছে ভিডিওটিতে। এখন দেখা যাক ‘কাঁচা বাদাম’-এর মতো আকাশছোঁয়া জনপ্রিয়তা পায় কিনা এই মিউজিক ভিডিও।

কাঁচা বাদাম’-এর কারসাজিতে ভুবন বাদ্যকার পেয়েছেন নতুন জীবন। সম্প্রতি লাখ লাখ টাকা খরচ করে ইন্টেরিয়র ডিজাইনার দিয়ে বানিয়েছেন বাড়ি। দিনের দিন তার খ্যাতি বেড়েই চলেছে। জানা যাচ্ছে, অভিনয়েও অভিষেক হতে চলেছে তার। ‘খোকাবাবুর খেলাঘর’ নামক যাত্রাপালায় অভিনয় করতে চলেছেন ভুবন বাদ্যকার। ইতিমধ্যেই সেই পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img