31 C
Dhaka

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে চলছে কেনাকাটার ধুম (ভিডিও)

প্রকাশিত:

গত কয়েক বছর ধরেই দারাজের ১১.১১ ক্যাম্পেইনে প্রযুক্তি পণ্য কেনাকাটার ধুম লক্ষ্য করা যাচ্ছে। এ বছরও তার ব্যতিক্রম হয়নি।

১১ নভেম্বর থেকে শুরু হয়েছে দারাজের আইকনিক এই ক্যাম্পেইন। শেষ হবে ২১ নভেম্বর। বরাবরের মতো এবারও দারাজের ১১.১১ ক্যাম্পেইনে যুক্ত হয়েছে বিশাল বিশাল সব ডিসকাউন্ট অফার। তবে আগ্রহী ক্রেতারা ডিসকাউন্টে পণ্য কেনার সুযোগ পাবেন শুধুমাত্র স্টক থাকা পর্যন্ত। তাই দেরি না করে আজই কিনে ফেলুন আপনার পছন্দের পণ্যটি।

অনলাইনে দেশের সবচেয়ে বড় মার্কেট প্লেস দারাজ বাংলাদেশের এই আইকনিক ক্যাম্পেইনে প্রযুক্তি পণ্যে থাকে বিভিন্ন ধরনের মূল্যছাড় ও অফার ছাড়াও নানা ধরনের সুযোগ।

অনেকে নভেম্বর মাসে দারাজের এই তুমুল জনপ্রিয় ক্যাম্পেইন থেকে পছন্দের এবং প্রয়োজনীয় প্রযুক্তি পণ্য কেনার জন্য বছরের শুরু থেকেই প্রতীক্ষার প্রহর গুণতে থাকেন। কারণ কম-বেশি যে দামেরই পণ্য হোক এই ক্যাম্পেইনের আওতায় থাকা পণ্য কিনলে অথরাইজড পণ্যের সুবিধা পাওয়া যায়।

এখন সময় ভিডিও কনটেন্ট, শর্ট ভিডিও, টিকটক, লাইকি আর রিলের। তাই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভালো রেজুলেশনের ছবির পাশাপাশি ভিডিও কনটেন্টের ব্যাপক চাহিদা রয়েছে। অ্যাকশন ক্যামেরা থেকে শুরু করে গিম্বল অথবা প্রয়োজনীয় যে কোনো ধরনের এক্সেসরিজ কেনার জন্য দারাজের ১১.১১ আইকনিক ক্যাম্পেইনের কোনো তুলনা হয় না।

বিশ্বব্যাপী সুপরিচিত প্রযুক্তি ব্র্যান্ড ঝিউনের ক্যামেরা গিম্বল, লাইট, মোবাইল গিম্বল, ক্রেনের স্টার্ন্ডাড কিংবা কম্বো প্যাকেজে থাকছে ৪০% পর্যন্ত মূল্যছাড়। সাশ্রয়ী দামে গুণগত মানসম্পন্ন ঝিউনের অথরাইজড পণ্য অর্ডার করা যাবে ঝিউন বাংলাদেশের অফিসিয়াল দারাজ স্টোর (ঝিউন ফ্ল্যাগশিপ স্টোর) থেকে। এই ব্র্যান্ডের প্রতিটি পণ্যে থাকছে এক বছরের ওয়ারেন্টি।

এছাড়া মাল্টিমিডিয়া ও ইউটিউব কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সাশ্রয়ী মূল্যে গুণগত মানসম্পন্ন পণ্য দিচ্ছে ডিজেআই। মোবাইল কিংবা ক্যামেরা গিম্বল/ক্রেন, অ্যাকশন ক্যামেরা, পকেট ক্যামেরা/পকেট ক্রিয়েটর কম্বোতে থাকছে ৪০% পর্যন্ত মূল্যছাড়। পাশাপাশি সিলেক্টেড কয়েকটি পণ্যে ইএমআই সুবিধাও পাওয়া যাচ্ছে।

দারাজের ধামাকাদার ১১.১১ ক্যাম্পেইনে আরো পাওয়া যাচ্ছে ইনস্টা৩৬০ অ্যাকশন ক্যামেরা ও ক্যামেরার সব ধরনের এক্সেসরিজ। সেলফি স্টিক থেকে শুরু করে ব্যাগ, ব্যাটারি, লেন্স, ট্রাইপড, ক্লিপ এবং চার্জারে পাওয়া যাচ্ছে ৪০% পর্যন্ত মূল্যছাড়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img