26 C
Dhaka

দুই ছাত্রীর অশ্লীল আলাপের ভিডিও ভাইরাল, স্কুল থেকে বহিষ্কার (ভিডিও)

প্রকাশিত:

দুই স্কুলছাত্রীর অশ্লীল আলাপের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তারা দুজনই চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। এই ঘটনায় তাদের দুজনকেই সাময়িকভাবে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম ফজলুর রহমান জানান, প্রথমে ভিডিও দেখে অভিযুক্ত দুই ছাত্রীকে চিহ্নিত করা হয়। এরপর সোমবার (১৬ মে) তাদের দুজনকেই স্কুল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী সময়ে কী ধরনের শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে তা চূড়ান্ত করা হবে জেলা প্রশাসক, শিক্ষা অফিসার ও সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ-আলোচনার পর।

দুই মিনিট ঊনিশ সেকেন্ড ব্যাপ্তির ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, স্কুল চত্ত্বরের ভেতরেই স্কুল ইউনিফর্ম পরে ওই দুই ছাত্রী অশ্লীল আলোচনা করছে।

ভিডিওটি ফাঁস হওয়ার পর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। নানা ধরনের মন্তব্য আসতে থাকে নেটিজেনদের কাছ থেকে। বলাই বাহুল্য বেশিরভাগ মন্তব্যই নেতিবাচক।

মন্তব্যকারীদের অনেকেই অভিযুক্ত দুই ছাত্রীকে চিহ্নিত করে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি তোলেন যাতে করে ভবিষ্যতে এ ধরনের কার্যকলাপের দুঃসাহস না দেখায় দেশের কোমলমতি শিক্ষার্থীরা। এছাড়া অনেকেই এই কুকর্মের জন্য তাদের বাবা-মায়ের কাছে বিচার চান। কেউ কেউ আবার চরম মাত্রার অশ্লীলতার দায়ে দুই ছাত্রীকেই স্কুল থেকে বের করে দেওয়ার কথা বলেন।

এদিকে এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন অভিযুক্ত এক ছাত্রীর বাবা। তার মতে, তার মেয়ে সহপাঠীর সঙ্গে মিলে যে ঘটনা ঘটিয়েছে তা অপ্রত্যাশিত, অনাকাঙ্ক্ষিত ও নিন্দনীয়। নিঃসন্দেহে খুবই খারাপ কাজ করেছে তারা। এজন্য ঘটনার পর থেকেই মেয়েকে কড়া শাসনের মধ্যে রেখেছেন তিনি।

অভিযুক্ত ওই ছাত্রীর বাবা জানান, ভাইরাল হওয়া ভিডিওটি গত মার্চ মাসে ধারণ করা হয়েছিল। ভিডিও ধারণের দুই মাসেরও বেশি সময় অতিবাহিত হওয়ার পর একটি কুচক্রী মহল সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়ে ভাইরাল করেছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img