23 C
Dhaka

দুই মেয়ের গোপন একটি খেলা, ভিডিও ভাইরাল

প্রকাশিত:

স্ল্যাপিং গেমের ভিডিও : আপনি নিশ্চয়ই অনেক অদ্ভুত চ্যালেঞ্জ এবং খেলা দেখেছেন। কিন্তু আজ আমরা আপনাকে এমন একটি খেলা দেখাতে যাচ্ছি যা দেখে আপনি স্তব্ধ হয়ে যাবেন। এমন খেলা নিশ্চয়ই আগে কখনো দেখেননি। এই খেলাটি এমন যে, দেখলে আপনার মস্তিষ্ক কাজ করা বন্ধ করে দেবে এবং কিছুক্ষণের জন্য কানে নীরবতা থাকবে। অদ্ভুত এই খেলা খেলতে দেখা গেল দুই মেয়েকে।

আপনি একে অপরকে চড় মারার খেলা খুব কমই খেলেছেন বা এর আগে কাউকে খেলতে দেখেছেন। এমনও হতে পারে ছোটবেলায় মানুষ মজা করে এমন খেলা খেলত, কিন্তু বড় হয়ে এমন খেলা কেউ খেলত না। বড় হয়েও যদি কেউ এমন চ্যালেঞ্জ নিয়ে থাকে, তাহলে তাকে বোকা বলা হবে, কারণ কে খুন হতে চায়! ভিডিও দেখুন :

দুই মেয়ের অদ্ভুত খেলা :

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দুই মেয়েকে এই অদ্ভুত খেলা খেলতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যায়, দুজনেই একে অপরকে দ্রুত চড় মারার চ্যালেঞ্জ গ্রহণ করেন। এরপর তাদের মধ্যে শুরু হয় চড় মারার প্রক্রিয়া। আপনি দেখতে সক্ষম হবেন যে প্রথম মেয়েটি যখন দ্বিতীয় মেয়েটিকে প্রথম থাপ্পড় দেয়, তখন এটি খুব দ্রুত মনে হয়। এই থাপ্পড় এত দ্রুত যে দুজনেই দাঁড়িয়ে কেঁপে ওঠে।

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে এর পরেও, তারা কেউই পিছিয়ে যাওয়ার নাম নেয় না এবং একে অপরকে চড় মারতে থাকে। ভিডিওর শুরুতে দেখবেন দুই মেয়ে হাসছে। দুজনেই একে অপরের সামনে দাঁড়িয়ে দেখে চড় মারতে শুরু করে। দুজনেই পরস্পরকে থাপ্পড় মারছে খুব আনন্দে। ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে only..sarcasm নামে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img