18 C
Dhaka

দেশীয় সিনেমায় নতুন ইতিহাস ‘পরাণ’

প্রকাশিত:

একধাপ এগিয়ে নতুন রেকর্ড গড়লো ‘পরাণ’। নতুন রেকর্ড অনুযায়ী স্টার সিনেপ্লেক্সে সোমবার সর্বাধিক সিনেমাটির ১৮টি শো চলছে। আজ (১৮ জুলাই) সিনেপ্লেক্স কর্তৃপক্ষই তথ্যটি প্রকাশ্যে এনেছে। তারা জানায়, করোনা পরবর্তী সময়ে কোনো সিনেমার জন্যই দর্শকের এত আগ্রহ দেখা যায়নি।

বিষয়টি নিয়ে স্টার সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন বলেন, ‘প্রথমে বসুন্ধরা সিটি শাখায় দৈনিক ২টি শো ছিল। আজ থেকে এখানে প্রতিদিন ৮টি শো চলছে। এছাড়া এসকেএস টাওয়ারে ৩টি, সীমান্ত সম্ভারে ৩টি, সনি স্কয়ারে ৩টি এবং বঙ্গবন্ধু সামরিক জাদুঘর শাখায় ১টি শো চলছে। আনন্দের সঙ্গে আমরা প্রতিনিয়ত শো বাড়াচ্ছি। দেশের সিনেমা নিয়ে দর্শকের এমন আগ্রহ আমাদের নতুন স্বপ্ন দেখাচ্ছে।’

দর্শকের পরাণ জয় করে ক্রমশ ছড়িয়ে যাচ্ছে ‘পরাণ’। তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত এই সিনেমা ঈদে মুক্তি পাওয়ার পর থেকেই দারুণ সাড়া পাচ্ছে। প্রথমে মাত্র ১১টি হলে মুক্তি পায় সিনেমাটি। তবে দর্শকপ্রিয়তার সুবাদে ইতোমধ্যে বেড়েছে হলসংখ্যা। ‘পরাণ’ দেখার জন্য মাল্টিপ্লেক্সে দর্শকের ঢল নেমেছে। সেই চাপ পড়ছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সে। রাজধানী ঢাকায় তাদের পাঁচটি শাখা। প্রথমে তিনটি শাখায় চারটি শো প্রদর্শন করে সিনেপ্লেক্স। কিন্তু দর্শকের চাপ সামলাতে কদিন পরই বাড়াতে হয় হলসংখ্যা ও শো।

উল্লেখ্য, ‘পরাণ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমায় আরও আছেন শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, নাসির উদ্দিন খান প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img