29 C
Dhaka

দৈনিক ক্রাইম তালাশে প্রতিনিধি নিয়োগের নামে অর্থ আদায়!

প্রকাশিত:

দৈনিক ক্রাইম তালাশের বিরুদ্ধে প্রতিনিধি নিয়োগের নামে অর্থ আদায়ের অভিযোগ জানিয়েছেন সাংবাদিক খোকন হাওলাদার। সাংবাদিক খোকন হাওলাদার বর্তমানে প্রকাশক ও প্রতিষ্ঠাতা সম্পাদক আজকের প্রতিদিন, প্রধান বার্তা সম্পাদক দৈনিক আজকের ভোরের কন্ঠ ও দৈনিক তৃতীয় মাত্রার বরিশাল সংবাদদাতা হিসেবে কাজ করছেন। পাশাপাশি দৈনিক মানবাধিকার প্রতিদিন, ৭১ ভিশন, দৈনিক নয়া আলো, বাংলার কন্ঠস্বর, বজ্রকন্ঠ, ঢাকা ওয়েভ, দৈনিক, প্রতিদিনের চিত্র, কারেন্ট নিউজ এবং সাপ্তাহিক গণবার্তায়ও কাজ করছেন।

খোকন হাওলাদার জানান, সিভি পাঠিয়ে প্রথমে দৈনিক ক্রাইম তালাশ ফেসবুক পেজের মাধ্যমে যোগাযোগ করলে পরিচয়পত্রের জন্য টাকা বিকাশ করার কথা বলে “দৈনিক ক্রাইম তালাশ” কর্তৃপক্ষ। ওয়েব : crimetalash.com, ফেসবুক পেজ : www.facebook.com/crimetalashofficial.

“দৈনিক ক্রাইম তালাশ” এর সম্পাদক মাহামুদুল কবির (নয়ন) এর সাথে সোমবার (১৪ আগস্ট) মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করলে তিনি বলেন, আপনার কোন শিক্ষাগত যোগ্যতা বা কোন পত্রিকায় কাজ করার অভিজ্ঞতা না থাকলেও হবে। আপনি শুধু এনআইডি কার্ড ও ছবি দিলে আপনাকে সাংবাদিক বানিয়ে দেয়া যাবে। আপনি শুধু বিকাশে টাকা পাঠিয়ে দিয়েন। আপনার আইিডি কার্ড ৭দিনের মধ্যে পাঠিয়ে দেওয়া হবে বলেও জানান সম্পাদক ও প্রকাশক।

দৈনিক ক্রাইম তালাশ অনলাইনে থানা, জেলা, উপজেলা প্রতিনিধির জন্য ১৫০০ টাকা, বিশেষ ও নিজস্ব প্রতিনিধির জন্য ২ হাজার খেকে ৫ হাজার টাকা দিতে হবে বলে জানান দৈনিক ক্রাইম তালাশ এর অপারেটর সাংবাদিক জাহানারা এবং সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মাহামুদুল কবির (নয়ন)। বিকাশ পারসোনাল- ০১৭৭০২৪০৭২০ এই নাম্বারে আইডি কার্ড ফি পাঠানোর জন্য বলা হয়। আইডি কার্ড, আইডি কার্ড কাভার, ফিতা, বাইক স্টিকার, মোবাইল স্টিকার, চাবির রিং দেওয়া হবে বলে জানান অপারেটর সাংবাদিক জাহানারা।

দৈনিক ক্রাইম তালাশ অনলাইনের অফিসের ঠিকানা : কর্পোরেট অফিস, ফায়ার সার্ভিস সংলগ্ন, ঝিনাইদহ সদর, ঝিনাইদহ। মোবাইল নম্বর : ০১৮৬৭-৩২৯১০৭, ০৯৬৩৮১২২২৮৮, ই-মেইল : crimetalashbd@gmail.com

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img