28 C
Dhaka

রান নিতে গিয়ে শ্বাসকষ্টের কবলে বিরাট কোহলি, ভিডিও ভাইরাল (ভিডিও)

প্রকাশিত:

বিরাট কোহলি ভক্তদের জন্য দুঃসংবাদ। তাদের প্রিয় এই তারকা ক্রিকেট খেলোয়াড় দৌড়ে রান করতে গিয়ে শ্বাসকষ্টের কবলে পড়েন মাঠের ভেতরেই। হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়ে গেলে ঝুঁকে পড়ে বুক চেপে ধরেন ৩৪ বছর বয়সী ভারতীয় এই তারকা ক্রিকেটার। এসময় বিরাট কোহলিকে বুক ধরে হাঁফাতে দেখে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন তার অগণিত ভক্ত।

রোববার, ৬ নভেম্বর অস্ট্রেলিয়ার মেলবোর্নে জিম্বাবুয়ের বিরুদ্ধে মাঠে খেলতে নেমে ভক্তদের কিছুক্ষণের জন্য দুশ্চিন্তার সাগরে ভাসিয়ে দেন বিরাট কোহলি। দৌড়ে রান করতে গিয়ে হাঁফিয়ে পড়েন তিনি। বুকে হাত দিয়ে ঝুঁকে থাকেন কিছুক্ষণ। তারপরও অস্বস্তি গেল না তার। আগুয়ান কেএল রাহুলের সঙ্গে কথা বলার সময়েও বুকে হাত দিয়ে অস্বস্তি আশ্বস্তে প্রকাশ করতে থাকেন বিরাট কোহলি।

বিশ্বের অন্যতম ফিট ক্রিকেটার হিসেবে বিবেচিত বিরাট কোহলি। ৩৪ বছর বয়সেও রানিং বিটুইন দ্য উইকেটে ক্রিকেট দুনিয়ার ক্ষিপ্রতমদের মধ্যে তিনি অন্যতম। তারপরও অস্ট্রেলিয়ার বিশাল মাঠ তার সামনে যেন ফিটনেসের চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। ওই মাঠে বাউন্ডারি হাঁকানো চাট্টিখানি কথা নয়। পিচে দৌড়ে রানের ওপরই বেশিরভাগ সময় ভরসা করতে হয় ব্যাটসম্যানদের।

ক্রমাগত দৌড়ে রান করতে গিয়েই বাঁধে বিপত্তি। ভারতীয় ইনিংসের ৭ম ওভারের ঘটনা। ওভারের প্ৰথম বলেই বাউন্ডারি হাঁকিয়ে দুর্দান্ত সূচনা করেন বিরাট কোহলি। স্কোয়ার গ্রাউন্ডে বল হাঁকান তিনি। একেবারে শেষ মুহূর্তে ফিল্ডারকে পরাস্ত করে বাউন্ডারি লাইন পার হয়ে যায় বল। অবশ্য বাউন্ডারি হবে কিনা তা নিশ্চিত না হওয়ায় কোহলি ও রাহুল আগেই দৌড়ে তিন রান করে ফেলেন।

৭ম ওভারের দ্বিতীয় বলেও কোহলি-রাহুল দৌড়ে তিন রান করেন। এরপরেই বাঁধে বিপত্তি। টানা রান নেওয়ায় ধকল ঠিক সহ্য করতে পারেননি বিরাট কোহলি। মাঠেই হাঁটু গেড়ে হাঁফাতে থাকেন তিনি। রীতিমতো শ্বাসকষ্ট শুরু হয়ে যায় তার। ঠিকমতো নিঃশ্বাস নিতে পারছিলেন না তিনি। রাহুলের সঙ্গে কথা বলার সময়ও হাত দিয়ে বুক চেপে ধরে থাকতে দেখা যায় তাকে।

তবে খুব বেশি সময় ভক্তদের দুশ্চিন্তাগ্রস্ত রাখেননি বিরাট কোহলি। আউট হওয়ার আগ পর্যন্ত বরাবরের মতো এদিনও সাবলীলভাবে ব্যাটিং নৈপূণ্য প্রদর্শন করেছেন তিনি।

ম্যাচ শেষে ৭১ রানের বিশাল ব্যবধানে জিম্বাবুয়েকে হারায় ভারত। ভারত এদিন ১৮৬ রান করে। অন্যদিকে মাত্র ১১৫ রানে সব উইকেট হারিয়ে পরাজিত হয় জিম্বাবুয়ে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img