26 C
Dhaka

নরসিংদী যুবদলের সংঘর্ষে ছুরিকাঘাতে আহত ৩, ভিডিও ভাইরাল

প্রকাশিত:

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় মিছিলের আগে যাওয়াকে কেন্দ্র করে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন।

সোমবার, ৭ নভেম্বর সন্ধ্যায় নরসিংদী শহরতলীর চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন (২৭), পাইকারচর ইউনিয়ন যুবদল নেতা গাউছ নেওয়াজ (৩৩) ও মাধবদীর আলগী এলাকার যুবদল নেতা শফিকুল ইসলাম (৩৫)।

স্থানীয়রা জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুযায়ী সোমবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপি। সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে যোগ দিতে আসেন বিএনপির নেতা-কর্মীসহ যুবদল নেতাকর্মীরা।

এ সময় মিছিলের সামনে যাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার পাইকার চর ও মহিষাশুরা ইউনিয়ন যুবদলের নেতা-কর্মীদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে মারামারি শুরু হয়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুর হলে দলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে দুই পক্ষ সরে দাঁড়ায়।

পরে সভায় জেলা বিএনপির সভাপতি খায়রল কবীর খোককের বক্তব্য শুরু হলে গাউছ নেওয়াজ নামে পাইকার চর ইউনিয়ন যুবদলের এক কর্মী মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনকে ছুরিকাঘাত করে।

এ সময় দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় তিনজন ছুরিকাঘাতে আহত হয়। আহতদের মধ্যে ফরহাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। বাকীরা নরসিংদী জেলা ও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন বলেন, আহতরা সুস্থ হয়ে ফেরার পর বসে এই ঘটনার বিচার করা হবে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, মারামারির ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img