30 C
Dhaka

নাটক রেখে তিশার মনোযোগ যেদিকে

প্রকাশিত:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা এ মুহূর্তে অভিনয়ে মনোযোগ দিচ্ছেন না। কোনো শুটিংয়ে হাজির হচ্ছেন না। সেটা না হওয়ারই কথা। কারণ ঢাকায় নেই তিনি।

বর্তমানে সপরিবারের প্রতিবেশী দেশ ভারতে অবস্থান করছেন। সপ্তাহ খানেকের বেশি সেখানে অবস্থান করবেন। অভিনয়কে আপাতত সাইডে রেখে ভারতে ঘুরে বেড়াচ্ছেন তিনি। উদ্দেশ্য দেশটির পর্যটনস্থানগুলো ঘুরে ঘুরে দেখা। ভারতবর্ষের ইতিহাসকে কাছ থেকে জানা।

ভারত ভ্রমণ প্রসঙ্গে তিশা বলেন, এটা পারিবারিক ট্যুর। সবাই মিলে দারুণ সময় কাটাতেই এই সফর। এসেই শিডিউল মোতাবেক শুটিংয়ে অংশ নেব।

নাটক তিশা মানেই তা দর্শকপ্রিয়। ইউটিউবে তার অভিনীত নাটকের মিলিয়ন মিলিয়ন ভিউ। কিন্তু এমন জনপ্রিয়তার মাঝেও সম্প্রতি নাটকে কম দেখা যাচ্ছে তাকে। তিশা অভিনীত নাটকের সংখ্যা কমে এসেছে।

অভিনয়টা কমিয়ে দিয়েছেন কেন – প্রশ্নে হাসলেন তিশা। বললেন, ‘কই কমেছে? করছি তো। তবে এখন আগের চেয়ে আরও সচেতন হয়ে করছি। দর্শকরা আমার থেকে যে ধরণের কাজ আশা করেন সে ধরনের গল্পতেই করার চেষ্টা করছি। শুধু ওটিটি নয়, বলতে পারেন ভালো কাজের দিকে আরও মনোযোগ দিয়েছি। ’

এমন জবাবে তিশা জানিয়ে দিলেন, আগের মতো ধারাবাহিকভাবে অভিনয় করবেন না। স্ক্রিপ্ট পছন্দ হলেই করবেন। বেছে বেছে প্রস্তাব গ্রহণ করবেন।

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন তানজিন তিশা। স্থিরচিত্রের পাশাপাশি মিউজিক ভিডিওতেও তার অভিনয় প্রশংসিত হয়। এরপর নাটকে অভিনয় শুরু করেন এ তরুণ অভিনয়শিল্পী। ওটিটিতে ইতোমধ্যে অভিষেক হয়েছে তিশার। তার অভিনীত প্রথম ওয়েব সিরিজে ‘শিকল’। এতে নন্দিনী চরিত্রে অভিনয় করেন তিশা।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img