30 C
Dhaka

টিকটকে অকি পাগলিকে দেখে ফিরে পেতে ব্যাকুল স্বজনরা

প্রকাশিত:

টিকটক নিয়ে চারদিকে শুধু সমালোচনা আর সমালোচনা। অনেকের বদ্ধমূল ধারণা, টিকটকে উশৃঙ্খলতা আর নারীদের শরীর প্রদর্শন ছাড়া আর কিছুই হয় না। তবে টিকটকও যে মানুষের উপকারে আসতে পারে তার প্রমাণ মিললো সম্প্রতি। প্রতিদিন ভিক্ষা করতে বের হতেন অকি পাগলি (৫০)। গভীর রাত করে ফিরে আসতেন বাড়িতে। গত জানুয়ারি মাসে ভিক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন সে, সেদিন থেকে আর ফিরে আসা হয়নি তার।

স্বজনরা এখনও তাকে খোঁজা-খুঁজি করেই চলেছেন। ফিরে আসবে বলে তাদের বিশ্বাস। অকি পাগলি ফিরবে না কখনো- এমনটা ভাবতেই পারেন না তারা। আর তাইতো আজও অকি পাগলির খোঁজ-খবর অব্যাহত রেখেছেন তারা। নিরন্তর খুঁজে ফিরছেন প্রিয় স্বজনকে।

সম্প্রতি টিকটকে অকি পাগলিকে দেখতে পেয়ে তাকে ফিরে পাওয়ার আশায় বুক বেঁধেছেন তার স্বজনরা। গত সোমবার, ৮ আগস্ট ঝালকাঠি থেকে একটি টিকটক আইডিতে ভিডিও প্রকাশিত হলে অকি পাগলিকে দেখতে পান তার স্বজনরা। সঙ্গে সঙ্গে থানায় ছুটে যান তারা। তবে টিকটকে দেখা গেলেও এখন পর্যন্ত বাস্তবে দেখা মেলেনি অকি পাগলির।

এ প্রসঙ্গে অকি পাগলির ভাই নওসের আলী বলেন, আমার ছেলের মোবাইলে একটি টিকটক আইডি থেকে প্রকাশিত ভিডিও দেখে আমরা নিশ্চিত হই যে, আমার বোন মারা যায়নি। এই টিকটক ভিডিও যিনি বানিয়েছেন তাকে আন্তরিকভাবে ধন্যবাদও জানান অকি পাগলির ভাই নওসের আলী।

টিকটক ভিডিওতে অকি পাগলিকে দেখার পর থেকেই তাকে ফিরে পাওয়ার জন্য ব্যাকুল হয়ে পড়েছেন তার স্বজনরা। তাদের জোর অনুরোধ, কোনো সহৃদয় ব্যক্তি অকি পাগলির সন্ধান পেয়ে থাকলে যেন তাদের সঙ্গে যোগাযোগ করে সন্ধান দিয়ে উপকৃত করেন।

নিখোঁজ ব্যক্তির নাম : অকি পাগলি, বয়স-৫০ বছর, পিতা : মৃত রহমত আলী, মাতা : মৃত গোলাপি, ইউনিয়ন : ৬ নং বুড়াবুড়ী, উপজেলা : বুড়াবুড়ী, থানা : উলিপুর, জেলা : কুড়িগ্রাম। স্বজনদের মোবাইল নম্বর : ০১৭৮৮৬৮৫৮৪৯ (ভাই), ০১৪০৫৫৪৯২৬১ (ভাতিজা), ০১৩০১১০৬১৪৯ (ভাগ্নে বউ), ০১৭৫০০৫৬৮৬ (ভাতিজা), ০১৭২৩৬০৮৯৬৮ (ভাতিজা), ০১৭৪৮৯০৭৭১৯ (জরুরি নম্বর)।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img